সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ফরিদগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

প্রকাশিত : ১১ আগস্ট ২০১৮ খ্রি. ০৮:০৯ পিএম

আনিছুর রহমান সুজন :
নিরাপদ সড়ক চাই আন্দোলনে সংবাদ সংগ্রহের সময় সাংবাদিকদের উপর সন্ত্রাসীদের নির্মম হামলার প্রতিবাদে চাঁদপুরের ফরিদগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শনিবার উপজেলা পরিষদের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে পরিষদের সামনে এক সংক্ষিপ্ত পথ-সভায় মিলিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ফরিদগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা অংশ নেয়। বিক্ষোভ মিছিল শেষে এক সংক্ষিপ্ত পথ-সভায় বক্তব্য রাখেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও দৈনিক কালের কন্ঠের চাঁদপুর জেলা প্রতিনিধি ফারুক আহম্মেদ, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, যায়যায়দিন প্রতিনিধি ও সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, নুরুন্নবী নোমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক যুগান্তর প্রতিনিধি ও সাপ্তাহিক ফরিদগঞ্জ কন্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক প্রবীর চক্রবর্ত্তী ।

উপস্থিত ছিলেন প্রেসক্লাবের যুগ্মসম্পাদক আমান উল্যা , সাংগঠনিক সম্পাদক নারায়ণ রবিদাস, সহঅর্থসম্পাদক জাকির হোসেন সৈকত, প্রচার সম্পাদক আনিছুর রহমান সুজন, সাংস্কৃতিক সম্পাদক লিটন কুমার দাস, আইসিটি সম্পাদক সাকিল হাসান, নিবার্হী সদস্য জাকির হোসেন পাটওয়ারী, মশিউর রহমান, সদস্য নুরুল ইসলাম ফরহাদ, আবু সালেহ মোঃ বারাকাত উল্ল্যাহ, সাংবদিক মোশারেফ হোসেন, আকতার হোসেন, রুহুল আমিন স্বপন, জসিম উদ্দিন প্রমুখ।

এসময় বক্তারা বলেন, অবিলম্বে আমরা সাংবাদিকদের উপর হামলাকারীদের আইনের আওতায় নিয়ে এসে উপযুক্ত শাস্তি দাবী করছি। নচেৎ কেন্দ্র থেকে ঘোষিত আরো বৃহত্তর কর্মসূচীতে সাংবাদিকরা মাঠে নামতে বাধ্য হবে।

654 জন পড়েছেন

Recommended For You

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুমতি ব্যতীত এই সাইটের কোনো সংবাদ, ছবি অন্য কোনো মাধ্যমে প্রকাশ আইনত দণ্ডনীয়