ওয়ারুক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পদোন্নতিপ্রাপ্ত তিন সহকারী শিক্ষককে সংবর্ধনা

0
27

শাহরাস্তির ওয়ারুক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পদোন্নতিপ্রাপ্ত তিন সহকারী শিক্ষককে সংবর্ধনা

মোঃ জামাল হোসেন :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

শাহরাস্তির ওয়ারুক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পদোন্নতি প্রাপ্ত তিন জন সহকারি শিক্ষককে সংবর্ধনা দিয়েছে ঐ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি ও বিদ্যালয়ের অপরাপর শিক্ষকবৃন্দু।

আজ ২ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১টায় বিদ্যালয়ের মিলনায়তনে এ সংবর্ধনা দেওয়া হয়।

বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি সহ-সভাপতি মোঃ মাসুদ আলমের সভাপতিত্বে ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুর রবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা কমিটির সদস্য মোঃ জাকির হোসেন, আবুল কালাম, নাছরিন আক্তার। সংবর্ধীত ৩ জন অতিথি সহকারী শিক্ষক মোঃ মজিবুর রহমান, মোঃ জাকির হোসেন ভূঁইয়া ও মমতাজ বেগমকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সর্ম্ভাধনা দেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।

এ সময়ে বক্তারা বলেন যে ৩ জন অতিথিকে সংবর্ধিত করেছি। তারা দীর্ঘ সময় ধরে এ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে যে ভূমিকা রেখেছে তা ভুলার নয়। তাঁরা যে প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেছেন, সে প্রতিষ্ঠানে তাদের মেধা শক্তি দিয়ে আরো ভালো ভাবে শিক্ষার্থীদের শিক্ষাদানে উন্নত ভূমিকা রাখতে সক্ষম হবে। আমরা সকলে তাদের শিক্ষক হিসেবে আরো ভালো ভাবে শিক্ষার্থীদের লক্ষে পৌঁছে দিতে সক্ষম হবে। তারা সংবর্ধীত অতিথিদের দীর্ঘায়ু কামনা করেন। প্রধান শিক্ষক মোঃ আবদুর রব বলেন- তারা অবশ্যই ভাল শিক্ষক। তাদের অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশে যথেষ্ট ভূমিকা রেখেছেন। নূতন স্থানেও তারা শিক্ষার্থীদের ভাল কিছু করতে পারবে বলে তিনি বিশ্বাস করেন।

ফেসবুকে মন্তব্য করুন
228 জন পড়েছেন