চাঁদপুরের মতলবে তুচ্ছ ঘটনায় ইজি বাইক চালকের উপর হামলা

0
17

মতলব প্রতিনিধি:

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র ইজি বাইক চালক আল আমিন (১৮) কে বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল ২ আগষ্ট দুপুরে মতলব দক্ষিণ উপজেলার নাউজান গ্রামের চুন্নু মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। বর্তমানে ওই চালক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

সরেজমিনে জানা যায়, উপজেলার পেয়ারী খোলা গ্রামের মহন ফরাজীর ছেলে আল আমিন একই গ্রামের রেজাউলের ইজি বাইক ভাড়া নিয়ে চালিয়ে আসছে। ঘটনার চার দিন পূর্বে (২৯ জুলাই) ইজি বাইকের মালিক রেজাউল (৩০) নিজেই যাত্রী নিয়ে ওই মার্কেটের সামনে দিয়ে আসছিলো। এ সময় সড়কের গর্তে জমে থাকা পানি ছিঁটকে আধারা গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে হাসজাসহ কয়েকজন যুবকের উপর পড়ে। এতে তারা ক্ষিপ্ত হয়ে রেজাউলকে মারধর করে।

এই ঘটনার জের ধরে ঘটান দিন দুপুরে আল আমিন ইজি বাইকে যাত্রী নিয়ে চুন্নু মার্কেটের সামনে দিয়ে যাওয়ার সময় হামজা গাড়ি থামায়। পরে কথিত শ্রমিক লীগ নেতা মোতালেব , উজ্জল হোসেন, মেহেদী,সজীবসহ আরো কয়েক জন মিলে আল আমিনকে বেধড়ক মারধর করে। পরে তাকে স্থানীয়রা উদ্বার করে পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত আল আমিন বলেন, যা হবার তা আগে মালিকের সাথে হয়েছে। কিন্তু তারা আমাকে গাড়ি থেকে নামিয়ে লোহার রড দিয়ে মারধর করে গাড়ির চাবি ও মোবাইল নিয়ে যায়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান আল আমিনের পিতা মহন ফরাজী।

এদিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই ইজি বাইকের মালিক ও চালককে দুই দফায় মারধরের ঘটনার বিষয়ে অভিযুক্তদের কারো বক্তব্য পাওয়া যায়নি।

ফেসবুকে মন্তব্য করুন
181 জন পড়েছেন