ফরিদগঞ্জে আওয়ামীলীগ নেতাকর্মীদের বাধায় মাঠে নামতে পারেনি শিক্ষার্থীরা

0
28

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় (আজ ৪ আগস্ট ২০১৮ খ্রি. শনিবার) ৯ দফা দাবি আদায়ের লক্ষ্যে শিক্ষার্থীরা মাঠে নামার চেষ্টা করলেও আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের বাধার মুখে তারা পারেনি। এদিকে সড়কে চট্টগ্রামগামী শাহী পরিবহনের বাস চলাচল করতে দেখা গেলেও যানবাহনের উপস্থিতি কম দেখা গেছে।

জানা গেছে, শনিবার সকাল ৮টার দিকে ফরিদগঞ্জ আদর্শ একাডেমী, গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের কিছু ছাত্র ফরিদগঞ্জ বাসস্ট্যান্ড ও গৃদকালিন্দিয়া বাজারে জড়ো হওয়ার চেষ্টা করে। এসময় তাদের সমাবেশ করতে বাধা দেয় এবং তাদেরকে বুঝিয়ে স্কুলে ও কলেজে ফেরত পাঠায়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার চাঁদপুর রিপোর্টকে জানান, তিনিসহ উপজেলা আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা শনিবার সকালে ফরিদগঞ্জ বাসষ্ট্যান্ড, গৃদকালিন্দিয়া বাজার ও ফরিদগঞ্জ এ আর উচ্চ বিদ্যালয় মোড়সহ বিভিন্ন স্থানে অবস্থান নেয়। তারা স্কুল ও কলেজের ছাত্রদের বোঝাতে সক্ষম হলে তারা বিদ্যালয়ে ফিরে যায়।

ফরিদগঞ্জ থানা পুলিশের ওসি শাহ আলম চাঁদপুর রিপোর্টকে জানান, সকাল থেকেই মাঠে কঠোর অবস্থানে ছিল পুলিশ। সড়কে যাতে কোনোপ্রকার বিশৃংখলা সৃষ্টি না হয়, সেই জন্য সার্বক্ষণিক টহল ছিলো পুলিশের।

ফেসবুকে মন্তব্য করুন
667 জন পড়েছেন