কুমিল্লায় মাদক ব্যবসায়ী নিহত

0
18

প্রকাশিত : ৮ আগস্ট ২০১৮ খ্রি. ১১:০৮ পিএম

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি,

কুমিল্লার চৌদ্দগ্রামে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে ফারুক (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় গুলিসহ বিদেশী পিস্তল ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে জেলার চৌদ্দগ্রাম উপজেলার হাড়িসর্দার সংলগ্ন কোমাল্লা এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে। নিহত ফারুক ওই উপজেলার রামরাই গ্রামের মমতাজ মিয়ার ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব-১১, এরসিপিসি- ২ কুমিল্লার একটি দল মাদক উদ্ধার করতে জেলার চৌদ্দগ্রাম উপজেলার হাড়িসর্দার সংলগ্ন কোমাল্লা এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী ফারুক ও তার সহযোগীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই শীর্ষ মাদক ব্যবসায়ী ফারুক নিহত হয়।

কুমিল্লাস্থ র‌্যাব- ১১, সিপিসি- ২ এর কোম্পানী কমান্ডার মেজর আতাউর রহমান মোবাইলে এক ক্ষুদে বার্তায় জানান, নিহত মাদক ব্যবসায়ী ফারুক স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। ঘটনাস্থল থেকে বিপূল পরিমান ইয়াবা ও গুলি-পিস্তল উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ বুধবার সকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে বলে র‌্যাব জানায়।

ফেসবুকে মন্তব্য করুন
290 জন পড়েছেন