দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

0
29

আপডেট: ০৯:৫০ পিএম, ০৮ আগস্ট ২০১৮

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী জর্জকে চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

গত রোববার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব আনজুমান আরা স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। একই সঙ্গে উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান-১ কে চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার অধীনে ‘আয় বর্ধক’ দুটি ট্রেডের প্রশিক্ষণে বাছাই প্রক্রিয়ায় বাধা দেয় দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী জর্জ।

প্রশাসনসহ বিভিন্ন পক্ষের লিখিত অভিযোগের প্রেক্ষিতে উপজেলা পরিষদ আইন (সংশোধিত) ২০১১ অনুযায়ী তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাবশালী আওয়ামী লীগ নেতা হাসনাৎ জামান চৌধুরী জর্জের সাময়িক বরখাস্ত হওয়ার খবরটি ছড়িয়ে পরায় উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীসহ সরকারি বেসরকারি কর্মকর্তাদের মাঝে উৎফুল্লতা দেখা দিয়েছে। অনেকে এলাকায় মিষ্টি বিতরণ পর্যন্ত করেছে।

ফেসবুকে মন্তব্য করুন
396 জন পড়েছেন