‘শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই মানুষ সুখেশান্তিতে বসবাস করছে’

0
7

আপডেট: ০৯:৫০ পিএম, ০৮ আগস্ট ২০১৮

হাইমচরে ৩ হাজার গাছের চারা বিতরণ করলেন দীপু মনি
‘শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই মানুষ সুখেশান্তিতে বসবাস করছে’

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি  :
হাইমচর উপজেলায় বঙ্গমাতা শেখ ফজিলতেন্নেছা ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে গাছের চারা বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন ছাত্রী ছিলেন তখন থেকেই তিনি দেশকে অত্যন্ত কাছ থেকেই ভালোবাসতেন। তার সেই ভালোবাসাই আজ দেশকে উন্নত দেশে পরিণত করতে সক্ষম হয়েছে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ আজ সুখে শান্তিতে বসবাস করতে পারছে। আপনাদের সন্তানরা বছরের প্রথম দিনে নতুন নতুন বই পাচ্ছে, শিক্ষার্থীরা পড়ালেখার প্রতি মনোযোগী হচ্ছে। বিগত দিনের থেকে বর্তমানে শিক্ষার্থীরা অনেক বেশি সুবিধা পাচ্ছে। আজকে শিক্ষার্থীরা ক্লাসে ডিজিটাল ক্লাসের সুবিধা পাচ্ছে। আপনার সন্তানরা উন্নত শিক্ষা পাচ্ছে যার ফলে শিক্ষার মান পূর্বের চাইতে অনেক বৃদ্ধি পেয়েছে।

তিনি বলেন, আজ বঙ্গমাতা শেখ ফজিলেতেন্নেছার জন্মদিন। বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে গাছের চারা বিতরণ করা হচ্ছে।

নিরাপদ সড়ক সম্পর্কে তিনি বলেন, আমরাও চাই নিরাপদ সড়ক তৈরি হোক। শিক্ষার্থীদের নিরাপদ সড়কের আন্দোলনকে ইস্যু করে বিএনপি জামাতের নেতা কর্মীরা শিক্ষার্থীদের মাঝে প্রবেশ করে বিভ্রান্ত করার চেষ্টা করছে, তা ইতোমধ্যে প্রমাণিত হয়েছে। আমার প্রতিশ্রুতি অনুযায়ী আমি কাজ করতে সক্ষম হয়েছি। আগামী দিনগুলোতেও সকলের ভালোবাসা নিয়ে আপনাদের সেবা করে যাবো ইনশাআল্লাহ।

আজ ৮ আগস্ট বুধবার দুপুর ১টায় দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে গাছের চারা বিতরণ পূর্বে আলোচনা সভায় উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মো. হুমায়ুন প্রধানীয়ার সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মাকছুদ আলম খানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার শেফালি, উপজেলা আ’লীগ সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, উপজেলা যুবলীগ আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন বেপারী, যুগ্ম আহ্বায়ক এসএম আল মামুন সুমন।

এসময় উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার হাফিজ আহমেদ মাস্টার, ইউপি চেয়ারম্যান আহমেদ আলি মাস্টার, শাহাদাত সরকার, হাবিবুর রহমান গাজিসহ উপজেলা আ’লীগ, মহিলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মো. সাহেদ হোসেন দিপু

ফেসবুকে মন্তব্য করুন
20 জন পড়েছেন