‘আওয়ামীলীগ সরকার যে উন্নয়ন করেছে বিগত সরকার তা দেখাতে পারেনি’

0
2

শাহরাস্তির সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের ৪টি গ্রামের বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন

আওয়ামীলীগ সরকার যে উন্নয়ন করেছে বিগত সরকার তা দেখাতে পারেনি
————– মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
শাহরাস্তি উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের নরিংপুর মাইজ পাড়া, পূর্ব পাড়া, শেকেরবাগ ও নরিংপুর দক্ষিন অংশসহ ৪টি গ্রামে বিদ্যুতের উদ্বোধন করা হয়।

গতকাল ৯আগস্ট বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে টেলিকন্ফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দেয়ার জন্য চ্যালেঞ্জের মাধ্যমে এ উদ্যোগ গ্রহণ করেছেন। যেন কোন গরীব নিরীহ ব্যক্তি এ বিদ্যুৎ সুবিধা থেকে বঞ্চিত না থাকে। সেদিকে সজাগ দৃষ্টি রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান। বর্তমানে শাহ্রাস্তি উপজেলার শতভাগ বিদ্যুতের আওয়াতায় নেওয়া হয়েছে। কিন্তু কোনো লোক এখন মিটার ও বিদ্যুতের জন্য হাহাকার করতে হয় না। সূচীপাড়া দক্ষিণ ইউপি আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সূচীপাড়া দক্ষিন উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লক্ষী কান্তি চক্রবর্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহ্রাস্তি পৌর মেয়র হাজী আবদুল লতিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, শাহ্রাস্তি পল্লীবিদ্যুত জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার, মোঃ সিদ্দিকুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌরসভার ১২নং ওয়ার্ড কাউন্সেলার মোঃ আবুল হোসেন, আওয়ামীলীগ নেতা মোঃ আবদুল গফুর, নরিংপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম ভূঁইয়া, লোটরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ুন কবির সেন্টু, পল্লীবিদ্যুতের জুনিয়র প্রকৌশলী মোঃ গোফরান, ওয়ারিং পরিদর্শক সমর মজুমদার, সূচীপাড়া দক্ষিণ ইউপির সদস্য মোঃ সেলিম ও মোঃ আবুল কালামসহ এলাকার গণ্যমান্য সুধীজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সূচীপাড়া দক্ষিণ ইউপির ৪টি গ্রামে ২৮৩টি গ্রাহক এ বিদ্যুতের সংযোগ পাচ্ছেন।

প্রকাশিত : ১০ আগস্ট ২০১৮ খ্রি. শুক্রবার ১১:২৯ পিএম

ফেসবুকে মন্তব্য করুন
22 জন পড়েছেন