ঘরে ঘরে নৌকার দূর্গ গড়ে তোলতে হবে : মায়া

0
22

প্রকাশিত : ১০ আগস্ট ২০১৮ খ্রি. শুক্রবার

সফিক রানা, মতলব দক্ষিণ প্রতিনিধি :
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে দেশে ব্যাপক উন্নয়নের জোয়ার বয়ে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য নৌকার কোন বিকল্প নেই। জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে আগামী নির্বাচনে নৌকার মার্কাকে বিজয়ী করে পুণরায় ক্ষমতায় আসতে হবে। এজন্য প্রতিটি নেতা কর্মীকে ভোটারদের কাছে গিয়ে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজ ১০ই আগস্ট শুক্রবার দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ ত্রানমন্ত্রী নিজ বাস ভবনে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন বিএনপি, জামায়েত শিবির, রাজাকার, ব্যতিত সকলের জন্য আওয়ামীলীগের দরজা খোলা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, উপজেলা আওয়ামীলীগে সহ-সভাপতি শহিদ উল্যাহ মাষ্টার, আলহাজ্ব সিরাজুল ইসলাম লস্কর, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর হাওলাদার, শাহাজাহান প্রধান, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কাজী শরিফ, যুগ্ম সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সরকার মুকুল, উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু সালেহ মোঃ খুরশিদ আলম, সাধারন সম্পাদক জিএম ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, সদস্য সচিব এ্যাডভোকেট আক্তারুজ্জামান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, সিনিয়র যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, যুগ্ম আহবায়ক নোমান দেওয়ান প্রমুখ।

ফেসবুকে মন্তব্য করুন
286 জন পড়েছেন