নারী উন্নয়নে বর্তমান সরকার ব্যাপক কর্মসূচী হাতে নিয়েছে : সুবর্ণা চৌধুরী বীনা

0
30

প্রকাশিত : ১০ আগস্ট ২০১৮ খ্রি. শুক্রবার

সফিক রানা :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মতলব উত্তর দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগের উপদেষ্টা ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির পুত্রবধু সুবর্ণা চৌধুরী বীনা বলেছেন, দেশের অর্ধেক ভোটার নারী। যেকোনো নির্বাচনে জয়ের ব্যাপারে নারীদের ভূমিকা রয়েছে। বর্তমান সরকার নারীদের উন্নয়নে ব্যাপক কর্মসূচী গ্রহন করেছে। বিশেষ করে বিধবা ভাতা, বয়স্কভাতা, উপ-বৃত্তি প্রদান, সহ চাকরি ক্ষেত্রে মহিলাদের অগ্রাধিকার রয়েছে।

 শুক্রবার দুপুরে মতলব উত্তর উপজেলার মোহনপুরস্থ দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রীর বাড়িতে নিজ বাড়ীতে ফরাজি কান্দি ইউনিয়নের মহিলা আওয়ামীলীগের সাথে মতবিনময় সভায় তিনি ওই কথা গুলো বলেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক লাভলী চৌধুরী, মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আছমা আক্তার আঁখি, উপজেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক সাবিনা ইয়াছমিন স্বপ্না, ছেংগারচর পৌরসভার মহিলা কাউন্সিলর মিল্লাতুন নেছা মিলি, শিউলী বেগম, ফারজীকান্দি ইউনিয়নের মহিলা নেত্রী কুলছুমা বেগম, ফতেপুর পূর্ব ইউনিয়ন মহিলা নেত্রী ও সংরক্ষিত মহিলা সদস্য তোলামতি বেগম।

ফেসবুকে মন্তব্য করুন
337 জন পড়েছেন