শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

0
29

প্রকাশিত : ১০ আগস্ট ২০১৮ খ্রি. শুক্রবার

জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারের প্রতিবাদে
শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মোঃ জামাল হোসেন :
চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ-এর বিরুদ্ধে মিথ্যা ও অপপ্রচারের প্রতিবাদে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

আতাউর রহমান পারভেজ এর বিরুদ্ধে পাকিস্তানের পরাজিত শক্তি জামাত-শিবির পরিচালিত বিভিন্ন ফেইসবুক আইডি থেকে জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজকে নিয়ে মিথ্যা অপবাদ ও গুজব ছড়ানোর প্রতিবাদে শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন ও সাধারণ সম্পাদক সোহেল হোসেন এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা পালন করা হয়েছে।

বুধবার বিকাল ৪ টায় উপজেলার প্রধান সড়ক দোয়াভাঙ্গা, ঠাকুরবাজার, কালিবাড়ি, উপজেলা চত্বর পদক্ষিণ করে ঠাকুরবাজার এলাকায় প্রতিবাদ সভায় মিলিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিএনপি, জামাত-শিবির কর্তৃক বিভিন্ন ফেইসবুক আইডি এবং ফেইজ সহ বিভিন্ন মিডিয়াতে মিথ্যা, ভিত্তিহীন অপপ্রচার চালানো হয়। যা গত ৫ আগস্ট সাধারণ ছাত্র-ছাত্রীদের নিরাপদ সড়ক চাই আন্দোলনে ঢাকার ঝিগাতলায় যে অনাকাংখিত ঘটনা ঘটে, উক্ত ঘটনার সাথে চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি স-শরীরে উপস্থিত ছিলেন। যা মিথ্যা অপপ্রচার ও গুজব।

বিক্ষোভ সমাবেশ এ উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইমদাদুল হক মিলন, সাধারণ সম্পাদক সোহেল হোসেন, সূচীপাড়া দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন আলম, সাধারণ সম্পাদক সজল আমিন, সূচীপাড়া ডিগ্রী কলেজ ছাত্রলীগ সম্পাদক রাকিব হাসান, মেহের দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি দুলাল মজুমদার শুক্কুর, সাধারণ সম্পাদক সাজ্জাদ সুজন, চিতোষী পূর্ব ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফ হোসেন, সাধারণ সম্পাদক মহিন উদ্দিন, চিতোষী ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি হাসান রাজু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ইমরান, রায়শ্রী উত্তর ছাত্রলীগ নেতা মাকসুদ আলম, ফয়সাল, ছাত্রলীগ নেতা বাদল, মেহেদী হাসান, শরীফ, রুবেল, কুদ্দুস, এরশাদ বেপারী, জাকির, কামাল, কাউসার আহমেদ পিন্টু, ফয়সাল আহমেদ শুভ, আল-আমিন, কাউসার, শংকর জয়, পরেশ চক্রবর্তী, রাফি, সজীব সহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমদাদুল হক মিলন ও সাধারণ সম্পাদক সোহেল হোসেন বলেন, মিথ্যাচার রাজনৈতিক সংগঠন বিএনপি এবং নিষিদ্ধ সংগঠন জামাত-শিবির, ছাত্রলীগের সুনামকে প্রশ্নবিদ্ধ করতে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত। চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ চাঁদপুরে অবস্থান করেছেন। সাধারণ ছাত্র-ছাত্রীদের সাথে নিরাপদ সড়ক চাই আন্দোলন যুক্তিক দাবী করে, সেই আন্দোলনে সর্বোচ্চ সহযোগিতা করেছেন। কিন্তু ঢাকার ঝিগাতলায় অনাঙ্খিত ঘটনায় আতাউর রহমান পারভেজ ভাইয়ের সম্পৃক্ততার কথা বলা হচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা ও গুজব। রাজপথে আতাউর রহমান পারভেজ ভাইকে মোকাবেলা করতে না পেরে জামাত-শিবির এই বিকল্প গুজবকে বেছে নিয়েছে। আমরা এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

ফেসবুকে মন্তব্য করুন
659 জন পড়েছেন