‘একমাত্র শেখ হাসিনাই দেশের ব্যাপক উন্নয়ন করেছে’

0
23

ছেংগারচর পৌরসভার ৩৫০ পরিবারের মাঝে বিনামূল্যে ঘর বিতরণ
‘একমাত্র শেখ হাসিনাই দেশের ব্যাপক উন্নয়ন করেছে’
………….. ত্রাণমন্ত্রী মায়া চৌধুরী

গোলাম নবী খোকন :
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন, আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে, দেশে ব্যাপক উন্নয়ন হয়। মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি বলেন, মানুষের মৌলিক চাহিদা পূরনে আওয়ামীলীগ অঙ্গিকারাবদ্ধ। তিনি বলেন, জাতিকে এগিয়ে নিতে হলে সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। মাদক একটি সামাজিক ব্যাধি। মাদক একটি পরিবারকে ধ্বংসের দিকে এগিয়ে নিয়ে যায়। তাই আমাদের সকলকে মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করতে হবে। তিনি আরোও বলেন, শেখ হাসিনা গরিবের বন্ধু। একমাত্র শেখ হাসিনাই দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য এবং প্রধান মন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকার পক্ষে কাজ করুন।

আজ ১১ আগস্ট ২০১৮ খ্রি. শনিবার দুপুরে মতলব উত্তর উপজেলা পরিষদ মায়া বীর বিক্রম অডিটোরিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০ টি বিশেষ প্রকল্পের মধ্যে যার জমি আছে ঘর নাই, নিজ জমিতে গৃহ নির্মাণ (আশ্রয়ন প্রকল্প-২), সুবিধাভোগিদের মাঝে কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরোও বলেন, গরিব দুঃখি মানুষের মৌলিক চাহিদা পূরনে আওয়ামীলীগ অঙ্গীকারাবদ্ধ।

মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে এবং সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুন-এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছেংগারচর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদ উল্যাহ মাষ্টার, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র হাজী রুহুল আমিন মোল্লা, ছেংগারচর পৌরসভার কাউন্সিলর আব্দুল মান্নান বেপারী, কাউন্সিলর আল আমিন সরকার, কাউন্সিলর রুহুল কুদ্দুস মাষ্টার, কাউন্সিলর বোরহান উদ্দিন, কাউন্সিলর সাহাদাত হোসেন খোকন, কাউন্সিলর জহিরুল ইসলাম, কাউন্সিলর আহসান হাবিব, কাউন্সিলর সালামত খান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মিল্লাতুন নেছা মিলি, শিউলী বেগম, মনোয়ারা বেগম, আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার জানান, প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প-২-এর অধিনে ছেংগারচর পৌরসভায় গরিব, দুঃখি, অসহায় ৩৫০টি পরিবারের মাঝে ঘর বিতরণ করা হয়। প্রতিটি ঘরের মূল্য ১ লাখ টাকা।

ফেসবুকে মন্তব্য করুন
323 জন পড়েছেন