কুমিল্লার দাউদকান্দিতে দুস্কৃতিকারীদের হামলায় ছেলেসহ সাংবাদিক আহত

0
9

জাহাঙ্গীর আলম ইমরুল, কু‌মিল্লা প্র‌তি‌নি‌ধি।। ১২ আগস্ট ২০১৮

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

কুমিল্লার দাউদকান্দিতে দুস্কৃতিকারীদের হামলায় দৈনিক আমাদের সময় এর দাউদকান্দি প্রতিনিধি মোহাম্মদ আলী শাহীন ও তার ছেলে নবম শ্রেনির ছাত্র মশীহ আলী নাফে গুরুতর আহত হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

শনিবার রাত ৮ টার দিকে দাউদকান্দি বাজারের চৌধুরী মার্কেটের পাশে নিজ বাসার সামনে এ হামলার ঘটনা ঘটে।

ঘটনার সময় ৬/৭ জনের একদল দুস্কৃতিকারী তার উপর এলোপাথাড়ি হামলা চালায়। এসময় তার চিৎকারে তার ছেলে মশীহ আলী নাফে বাসা থেকে ছুটে আসলে তাকেও কুপিয়ে আহত করে দু্বৃত্তরা। মাশীহ দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে দুস্কৃতিকারীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে গৌরীপুর সরকারী হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

দাউদকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ( অারএমও) ডাঃ মোঃ শাহিনূর আলম সুমন বলেন, আহত সাংবাদিক মোহাম্মদ আলী শাহীনের প্রচুর রক্তক্ষরন এবং তার ছেলের মাথা ও চোখের প্রচন্ড আঘাত পাওয়ায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এঘটনার সংবাদ পেয়ে গৌরীপুর হাসপাতালে আসেন দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহিদুল ইসলাম, দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন।

দাউদকান্দি প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন জানান, আহত সাংবাদিক মোহাম্মদ আলী শাহীন ও তার ছেলেকে গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে রাত ১০ টায় ঢাকায় পাঠানো হয়।

এদিকে এঘটনার পর পুলিশ হামলাকারীদের আটক করতে অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন ওসি মোঃ আলমগীর হোসেন।

এঘটনার প্রতিবাদে আজ বেলা ১২টায় দাউদকান্দির সাংবাদিকেরা বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছেন।

ফেসবুকে মন্তব্য করুন
89 জন পড়েছেন