বঙ্গবন্ধুর কারণে এই দেশ নয় মাসে স্বাধীনতা লাভ করে

0
7

প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৮ খ্রি. ০৯:১৪

গৃদকালিন্দিয়া হাজেরা হাসমত বিশ^বিদ্যালয় কলেজে জাতীয় শোক দিবসের আলোচনাসভায়
বঙ্গবন্ধুর কারণে এই দেশ নয় মাসে স্বাধীনতা লাভ করে
…………ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এমপি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ফরিদগঞ্জ প্রতিনিধি :
১৫আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ফরিদগঞ্জ গৃদকালিন্দিয়া হাজেরা হামসত বিশ^বিদ্যালয় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়ে্েযছ। ১৪ আগস্ট মঙ্গলবার দুপুরে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ ড. শামছুল হক ভূঁইয়া।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু না হলে আজ এই দেশ স্বাধীনতা হতো না। বঙ্গবন্ধু ছিলেন একজন সাহসী পুরুষ। বঙ্গবন্ধুর কারণে এই দেশ নয় মাসে স্বাধীনতা লাভ করে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু আওয়ামীলীগের একক শ্লোগান নয় এটি এই দেশের শ্লোগান। এই জন্য সকলে এই শ্লোগান বলতে পারবে।

কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ মোহেবুল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, কলেজের উপঅধ্যক্ষ মনির চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক আরিফুর রহমান আজাদ,উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুর সাত্তার পাটওয়ারী, যুবলীগের যুগ্নআহ্বায়ক হাজী সফিক, মহিউদ্দিন ভূঁইয়া ইরান, ছাত্রলীগের সভাপতি মাহাবুব রহমান সোহাগ।

ফেসবুকে মন্তব্য করুন
216 জন পড়েছেন