সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে শাহরাস্তিতে মানববন্ধন

0
18

প্রকাশিত : ১৪ আগস্ট ২০১৮ খ্রি. ০৯:১৪

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
সারাদেশে পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন, সাংবাদিক নির্যাতনবন্ধে যুগোপযুগী আইন প্রণয়ন ও সাংবাদিক নিয়োগ নীতিমালা প্রণয়ন, সারাদেশে অব্যাহত সাংবাদিক নির্যাতন ও মামলা হামলার প্রতিবাদে চাঁদপুরের শাহ্রাস্তিতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

১৪ আগস্ট মঙ্গলবার বিকেলে উপজেলার দোয়া ভাঙ্গায় চাঁদপুর – কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে প্রেসক্লাবের উদ্যোগে এটি অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি প্রেসকøাবের সভাপতি কাজী হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সহ সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দের সঞ্চালণায় মানববন্ধনে বক্তব্য দেন প্রেসক্লাবের সাবেক সভাপতি সহকারী অধ্যাপক মোঃ আবুল কালাম, ফারুক চৌধরী, সিনিয়র সহ সভাপতি মঈনুল ইসলাম কাজল, সহ সভাপতি হাবিবুর রহমান ভূইঁয়া, যুগ্ন সম্পাদক আমরুজ্জামান সবুজ, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, সিনিয়র যুগ্ন সম্পাদক স্বপণ কর্মকার, সাংগঠনিক সম্পাদক মীর মোঃ হেলালউদ্দিন, সহ সম্পাদক ও অর্থ সম্পাদক মোঃ ফয়েজ আহমেদ, দপ্তর সম্পাদক জাকির হোসেন, সহ অর্থ প্রচার সম্পাদক মোঃ জামাল হোসেন, সমাজ কল্যান ও ত্রাণ সম্পাদক মহিউদ্দিন, সাংবাদিক মাহবুবুল আলম, হাসানুজ্জামান, সাংবাদিক রফিকুল ইসলাম, সিদ্দিকুর রহমান নয়ন সহ শাহরাস্তিতে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

ফেসবুকে মন্তব্য করুন
193 জন পড়েছেন