জাতীয় শোক দিবসে শাহরাস্তি উপজেলা কাজী সমিতির আলোচনাসভা ও মিলাদ মাহফিল

0
29

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকীতে
শাহরাস্তি উপজেলা কাজী সমিতির আলোচনা সভা ও মিলাদ মাহফিল

মোঃ কামরুজ্জামান সেন্টু :
১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা কাজী সমিতির আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজ ১৫ আগস্ট বুধবার দুপুরে উপজেলা কাজী সমিতির উদ্যোগে পৌর শহরের ঠাকুর বাজারস্থ কার্যালয়ে এটি অনুষ্ঠিত হয়।

উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী মাওঃ আ.ন.ম মহিউদ্দিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সহ সভাপতি কাজী মাওঃ আবদুল হান্নান পাটওয়ারী, সাধারণ সম্পাদক কাজী মাওঃ আনোয়ার হোসেন, সহ সম্পাদক কাজী মাওঃ আবদুল হান্নান।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য কাজী মাওঃ মাহবুবুর রহমান, কাজী মাওঃ মজিবুল হক, কাজী মাওঃ মফিজুল ইসলাম, কাজী মাওঃ জাকির হোসেন, কাজী মাওঃ মোস্তফা কামাল, কাজী মাও লুৎফুর রহমান, কাজী মাওঃ ছলিম উল্যাহ আনোয়ারী, কাজী মাওঃ মাহবুবুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ঘাতকরা ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে এ দেশকে পিছিয়ে দিয়েছে। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বগুণে দেশ আজ মধ্যম আয়ের দেশে উপনীত হয়েছে। বঙ্গবন্ধু আজ বেঁচে থাকলে দেশ আরো আগেই উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত হতো। সভায় ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়।

মুনাজাত পরিচালনা করেন কাজী মাওঃ ছলিম উল্যাহ আনোয়ারী।

ফেসবুকে মন্তব্য করুন
348 জন পড়েছেন