‘দেশের উন্নয়নে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে’ : ডা. দীপু মনি এমপি

0
22

হাইমচরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শোকসভায়
‘সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশের উন্নয়নে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে’ : ডা. দীপু মনি এমপি

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাইমচর উপজেলা আওয়ামী লীগের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেন, ‘৭৫-এর ১৫ আগস্টে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যা করে সেই নরপিশাচ খুনিরা ক্ষ্যান্ত হয়নি, তারা এখনো নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। সেই খুনিরা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার জন্যে প্রাণপণ চেষ্টা চালাচ্ছে। রাখে আল্লাহ মারে কে। আল্লাহর অশেষ রহমতে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে এবং ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দিতে দেশের উন্নয়নে আবারও নৌকা প্রতিককে বিজয়ী করতে হবে।’

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

এসময় তিনি হাইমচর উপজেলাকে উদাহরণ হিসেবে তুলে ধরে বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলেই চাঁদপুর এবং হাইমচরে যে উন্নয়ন হয়েছে তা আর কোন সরকারের আমলে হয়নি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আ’লীগের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে উন্নয়নের লক্ষ্যে কাজ করতে পারলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।

আজ ১৫ আগস্ট ২০১৮ খ্রি. বুধবার বেলা ১টায় উপজেলা আ’লীগ কার্যালয় সম্মুখে আয়োজিত শোকসভায় হাজারো মানুষের উপস্থিতিতে উপরোক্ত বক্তব্য রাখেন তিনি।

সভায় উপজেলা আ’লীগ সহ-সভাপতি মো. হুমায়ুন প্রধানিয়ার সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক মাকসুদ খানের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারী, সহ-সভাপতি হুমায়ুন পাটওয়ারী, এমএ বাশার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, প্রচার সম্পাদক মো. মুনচুর পাটওয়ারী, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, উপজেলা যুবলীগ সদস্য মো. ইসমাইল হোসেন, মো. জুয়েল মৃধা, যুবলীগ নেতা সোহেল পাটওয়ারী।
আলোচনা সভা শেষে গণভোজে অংশ নেন প্রধান অতিথি সহ আ’লীগ যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আ’লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী ও পেশার সহ¯্রাধিক ব্যাক্তিবর্গ।

এছাড়া সকাল ৭টায় আ’লীগ কার্যালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারীর নেতৃত্বে আ’লীগ নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন। বেলা ১০টায় আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আ’লীগের নেতৃত্বে একটি শোক র‌্যালী উপজেলা সদর আলগীবাজারে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আ’লীগ কার্যালয়ে এসে আলোচনাসভায় মিলিত হয়।

ফেসবুকে মন্তব্য করুন
189 জন পড়েছেন