নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবো : রোমান

0
27

ফরিদগঞ্জে শোক দিবসের আলোচনা সভায়
দলকে এগিয়ে নিতে নীরবে-নিভৃতে কাজ করি
……. গিয়াস উদ্দিন বাবুল পাটওয়ারী
নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবো
……. অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

ফরিদগঞ্জ প্রতিনিধি :
রোববার দুপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

জাতীয় শোক দিবস উদযাপন কমিটির আয়োজনে ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসা মাঠে সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন বাবুল পাটওয়ারী।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, আমরা বেহায়া আওয়ামীলীগ। কারণ যখনই নৌকার শ্লোগান শুনি তখন ঘরে বসে থাকতে পারি না। ছুটে আসি মিছিল সমাবেশে। কারণ দেশকে ভালবাসি, জাতির জনক বঙ্গবন্ধুকে ভালবাসী এবং তার আদর্শকে অনুসরণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও দলকে এগিয়ে নিতে নিরবে নিভৃতে কাজ করি। তিনি বলেন, আজ দেশে উন্নয়নের জোয়ার বইছে। সেই ধারা থেকে কেন ফরিদগঞ্জ পিছিয়ে থাকবে, তা হতে পারে না। ফরিদগঞ্জেও উন্নয়ন ধীরে ধীরে দৃশ্যমান হচ্ছে। এই ধারাকে আরো তীব্রতর করতে হলে আগামী সংসদ নির্বাচনে দলের বিজয় নিশ্চিত করতে হবে। সেই বিজয় ফরিদগঞ্জেও হতে হবে। আজ এই সমাবেশে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি বিশেষ করে তরুণ সমাজের ব্যাপক উপস্থিতি আমাকে অনুপ্রানিত করেছে। তিনি বলেন, মনোনয়ন দিবেন নেত্রী তাই মনোনয়ন প্রত্যাশীদের নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি বা দলের মধ্যে অনৈক্য সৃষ্টি করে ফরিদগঞ্জ আসনটিকে অন্যের হাতে তুলে দেয়া চলবে না। সকলকে এব্যাপারে ঐক্যবদ্ধ হতে হবে।

সভাপতির বক্তব্যে অ্যাড. জাহিদুল ইসলাম রোমান বলেন, আমরা ফরিদগঞ্জে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করছি। তার কিঞ্চিৎ প্রমাণ আজকের এই শোকসভার উপস্থিতি। তিনি বলেন, আমি মনোনয়নের পাওয়ার জন্য মাঠে কাজ করছি না , কাজ করছি নৌকার বিজয় নিশ্চিত করার জন্য। আজ আমি দ্ব্যর্থহীন ভাষায় বলতে চাই আগামী সংসদ নির্বাচনে যিনিই নৌকার মনোনয়ন নিয়ে আসবেন তার জন্য কাজ করবো এবং নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবো। জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, পৌর আওয়ামীলীগের সাবেক সম্পাদক আকবর হোসেন মনির ও যুবলীগ নেতা কামরুজ্জামান সবুজের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক এমপি রাজা মিয়ার সন্তান বিশিষ্ট আওয়ামীলীগ নেতা আমির আজম রেজা, চাঁদপুর জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আবুল কাশেম কণ্ট্রাক্টর, সেক্টর কমান্ডার্রস ফোরামের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম তবিবুল্ল্যা, আওয়ামীলীগ নেতা তোফায়েল আহাম্মদ প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় ১৯ আগস্ট ২০১৮ রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
373 জন পড়েছেন