পঞ্চগড়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

0
27

আপডেট : বাংলাদেশ সময় ১৯ আগস্ট ২০১৮ রোববার

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

পঞ্চগড়ের দেবীগঞ্জে দশম শ্রেণির স্কুল ছাত্রী কবিতা রাণী বিশ্বাসকে ধর্ষণের পর হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ। দেবীগঞ্জ শহরের বিজয় চত্বর এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মানববন্ধন কর্মসূচীতে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ছাড়াও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরাসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।

মানববন্ধন কর্মসূচীতে দেবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাসনাৎ জামান চৌধুরী জর্জ, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চিশতী, দেবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আহ্বায়ক কল্যাণ কুমার ঘোষ, যুগ্ম আহ্বায়ক জ্যোতিষ চন্দ্র রায়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পঞ্চগড়ের সভাপতি জীবধন বর্মন, সাধারণ সম্পাদক বিপেন চন্দ্র রায়, দেবীগঞ্জ উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক হরিশ চন্দ্র রায়, কবিতার বাবা রাজেন্দ্রনাথ বিশ্বাস ও মা আয়ান্তি বালা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা ধর্ষণ ও হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশকে ৭২ ঘণ্টা সময় বেঁধে দেন। এই সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে বলে ঘোষণা দেয়া হয়।

উল্লেখ্য, গত ২৬ জুলাই সকালে দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের শান্তিরহাট ডাঙ্গাপাড়া এলাকার একটি পুকুর থেকে দশম শ্রেণির স্কুল ছাত্রী কবিতা রাণীর মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের দাবি তাকে ধর্ষণ করে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গত ২৬ জুলাই দেবীগঞ্জ থানায় স্থানীয় ৩ যুবককে আসামি করে একটি মামলা দায়ের করেন কবিতার বাবা। তবে ঘটনার দির্ঘদিন পেরিয়ে গেলেও মূল আসামি আনিসকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ক্ষোভের সৃষ্টি হয়েছে স্থানীয়দের মাঝে।

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
369 জন পড়েছেন