‘পুলিশ যেভাবে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছে তার ব্যত্যয় হবে না’

0
32

ফরিদগঞ্জে মতবিনিময়কালে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির
‘পুলিশ যেভাবে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছে তার ব্যত্যয় হবে না’

ফরিদগঞ্জ প্রতিনিধি :
‘বিগত পুলিশ সুপারের নির্দেশ বহাল থাকবে। সড়কে ট্রাক্টর চলবে না। মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও জঙ্গীবাদের বিরুদ্ধে আরো শানিত হয়ে চাঁদপুরে পুলিশ মাঠে নামবে। অপরাধীদের কোনো ছাড় দেয়া হবে না। পুলিশকে কোনো কাজে টাকা দেবেন না, বরং কাজে সহযোগিতা করবেন। যাতে তারা ভালোভাবে কাজ করেন।’

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আজ ১৯ আগস্ট ২০১৮ খ্রি. রোববার বিকালে ফরিদগঞ্জ থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে ও মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে চাঁদপুরের নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির একথা বলেন।

তিনি বলেন, মাদক একটি সামাজিক ব্যাধিকে ধ্বংস করতে প্রয়োজন সকলের সম্মন্বিত প্রয়াস। বিগত দিনে পুলিশ যেভাবে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছে এখনো তার ব্যতয় হবে না। এসময় ফরিদগঞ্জ থানার সকল কর্মকর্তাদের ওসির মাধ্যমে মাদক বিরোধী শপথ গ্রহণ করান এবং উপস্থিত সকল সুধীজনকে নিজে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান।

পুলিশ সুপার ফরিদগঞ্জ থানার সমস্যা নিয়ে কথা নিয়ে বলেন, গাড়ি একদিনের সমাধানের বিষয় না। তবে একটি বিকল্পভাবে গাড়ি ম্যানেজ বা কোন দানবীর যদি গাড়ি দান করেন, তবে আমরা অবশ্যই তা গ্রহণ করবো। পাশাপাশি তিনি অস্থায়ীভাবে জ্বালানী তেল সরবরাহের আশ্বাস দেন, যাতে আপাতত একটি বা মাইক্রো বাস চালানো যায়। এছাড়া তিনি বৃহৎ ফরিদগঞ্জ থানার আইনশৃংখলা ঠিক রাখতে প্রয়োজন ফোর্স প্রদানের আশ্বাস দেন। তিনি কমিউনিটি পুলিশিংকে আরো জোরদার করে জনগণকে নির্বিঘœ রাখতে সকলকে এগিয়ে আসতে অনুরোধ করেন।

উপজেলা কমিউনিটি পুলিশিং-এর সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রিপনের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ইউএনও এ.এইচ এম মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, পৌর মেয়র মাহফুজুল হক, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমান, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ কুন্তল কৃষ্ণনাথ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন স্বপন, আওয়ামীলীগ নেতা আমির আজ রেজা, প্যানেল মেয়র আ. মান্নান পরান, যুবলীগের আহ্বায়ক বিল্লাল হোসেন পাটওয়ারী।

এর আগে নবাগত পুলিশ সুপারকে ফরিদগঞ্জ উপজেলা পরিষদ, ইউএনও, উপজেলা আওয়ামী, পৌরসভা, উপজেলা কমিউনিটি পুলিশিং, ফরিদগঞ্জ প্রেসক্লাব, উপজেলা যুবলীগ, যুব মহিলালীগ, হাজী কামরুল হাসান সউদসহ বিভিন্ন ব্যক্তিবর্গ ও সংগঠন তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

আপডেট : বাংলাদেশ সময় ১৯ আগস্ট ২০১৮ রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
350 জন পড়েছেন