২১ আগস্ট পালন উপলক্ষে হাইমচরে ব্যাপক কর্মসূচি গ্রহণ

0
36

সাহেদ হোসেন দিপু :
২০০৪ সালের ২১ আগস্টে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে তৎকালিন বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্ত্রাস বিরোধী সমাবেশে গ্রেনেড হামলায় শেখ হাসিনার প্রাণ রক্ষার্থে জীবন উৎসর্গ করেন হাইমচরের কৃতী সন্তান স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নেতা শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারী।

দিনটি যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে হাইমচর উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত কুদ্দুছ পাটওয়ারীর বড় ভাই উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. হুমায়ুন কবির পাটওয়ারী জানান, ২১ শে আগস্ট আমার ছোট ভাই শহীদ কুদ্দুসের ১৩তম মৃত্যুবার্ষিকী। তার এ মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপজেলা আ’লীগ ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সকাল ৮ টায় উপজেলা আ’লীগ কার্যালয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা, কালো পতাকা উত্তোলন। ৮টা ৩০ মনিটে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ এবং কালো ব্যাজ ধারণ। সকাল ৯টায় শোক র‌্যালী ও শহীদ কুদ্দুস পাটওয়ারীর সমাধিতে পুস্পমাল্য অর্পণ। সকাল ১০টায় দলীয় কার্যালয়ে আলোচনাসভা, মিলাদ, দোয়া ও তবারক বিতরণ। সকাল ১১ টা ৩০ মিনিটে শহীদ আঃ কুদ্দুছ পাটওয়ারীর পরিবারের সাথে নেতৃবৃন্দের সাক্ষাৎ।

এসকল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা পরিষদ চেয়ারমান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মোঃ নুর হোসেন পাটওয়ারী।

আপডেট : বাংলাদেশ সময় ২০ আগস্ট ২০১৮ সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
307 জন পড়েছেন