চাঁদপুরে গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টা, আহত ১

0
15

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
চাঁদপুর শাহরাস্তিতে সম্পত্তিগত বিরোধের জের ধরে ঘর ভাংচুর ও গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা, গুরুতর আহত হয়েছেন একজন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ঘটনার বিবরণে জানা যায়, শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উনকিলা গ্রামের পাঁচ পুকুরিয়া বাড়িতে এই ঘটনা ঘটে।

আহত পরিবারের সূত্রে জানা যায়, পাঁচ পুকুরিয়া গ্রামের মোঃ ইসমাইল হোসেনের পুত্রবধু শাহনাজ বেগমের সাথে একই বাড়ির মনির হোসেন সহ সঙ্গীদের সম্পত্তিগত বিরোধ বিদ্যমান। এরই সূত্র ধরে, গতকাল ২০ আগস্ট বেলা ১২ টায় মোঃ সাইফুল ইসলামের স্ত্রী শাহনাজ বেগমের সাথে ঐ বাড়ির মোঃ মনির হোসেন সহ সঙ্গীদের সাথে সম্পত্তি নিয়ে কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে, পার্শ্ববর্তী বাড়ির মৃত ফজলুল হকের ছেলে দুশকিতকারী রুহুল আমিন (৪০) কে মোঃ মনির হোসেন খবর দিয়ে ঘটনাস্থলে নিয়ে আসে। রুহুল আমিনের উসকানিতে মৃত আকমত আলীর পুত্র মোঃ মনির হোসেন (৪৫), আমিরুল ইসলাম (৪২), রফিকুল ইসলাম (৫৫), ও মোঃ আমির হোসেনের ছেলে সুজন (২০) সহ শাহআলমের স্ত্রী শাহনাজ বেগমের উপর অতর্কিত হামলা করে বসত ঘর, ভাংচুর, শ্লীলতাহানির চেষ্টা করে এবং শাহনাজের শ্বশুর মোঃ ইসমাইল হোসেন বাধা দিলে তার উপর হামলা করে কিল, ঘুষি ও বাঁশ দিয়ে পিঠে বেদম মারধর করে। এতে মোঃ ইসমাইল হোসেন গুরুতর আহত হয়। গৃহবধূ শাহনাজ ও শ্বশুর মোঃ ইসমাইল হোসেন শাহরাস্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে শাহনাজ বেগম শাহরাস্তি থানায় একটি অভিযোগ দায়ের করে এবং বাড়িতে মোঃ মনির হোসেন সহ সঙ্গীরা শাহনাজ বেগমকে প্রাণনাশকের হুমকিধমকি দিয়ে যাচ্ছে। শাহনাজ বেগম ও তার ৮ম শ্রেণিতে পড়–য়া মেয়েকে নিয়ে আঙ্কিত রয়েছে। শাহনাজ বেগম প্রশাসনের নিকট সুবিচার প্রার্থনা করেন। এছাড়াও মনির হোসেন গংদের বিরুদ্ধে বহু অভিযোগ রয়েছে। তাদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট। উল্লেখ্য হামলাকারী মোঃ মনির হোসেন সহ সঙ্গীদের ঘরে গিয়ে কাউকে পাওয়া যায়নি।

আপডেট : বাংলাদেশ সময় ২১ আগস্ট ২০১৮ মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
266 জন পড়েছেন