হাইমচরে দুঃস্থ পরিবারের মাঝে কোরবানির গোস্ত বিতরণ

0
5

সাহেদ হোসেন দিপু :
বাংলাদেশ ইসলামিক রিলিফ ওয়ার্ল্ড ওয়াইড-এর সহযোগিতায় বেসরকারি সংস্থা ‘মালের হাট যুবসংঘে’র বাস্তবায়নে হাইমচর উপজেলার বিভিন্ন এলাকায় কোরবানি দিতে না পারা অসহায়, দুঃস্থ ১৬শত পরিবারের মাঝে ২ কেজি করে কোরবানির গোস্ত বিতরণ করা হয়।

আজ ২৩ আগস্ট সকাল ৮টায় ৫নং হাইমচর ইউনিয়নে সাহেবগঞ্জ মালেরকান্দি এলাকায় মালের হাট যুবসংঘের সভাপতি মো. নজরুল ইসলমের সভাপতিত্বে ও মালের হাট যুবসংঘের সদস্য মো. জামাল হোসেনের পরিচালনায় প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী তার বক্তব্যে বলেন, ইসলামিক রিলিফ বাংলাদেশ সদস্যরা তাদের নিজ পরিবারের সাথে ঈদের আনন্দ না কাটিয়ে এ চরে এসে আপনাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন। সরকারের পাশাপাশি সাধারণ গরিব-দুঃখী মানুষের সহযোগিতা করে আসছে। ইসলামিক রিলিফ হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ায়। এ চরাঞ্চলের মানুষজন অতি সহজ-সরল। তাই প্রতিবারই এ সংগঠন কোরবানি থেকে বঞ্চিত দুঃস্থ মানুষের মাঝে গোস্ত বিতরণ করবে বলে আমি আশাকরি। মালের হাট যুবসংঘ সংগঠনটি আপনাদের পাশে আছে বলেই আজ আপনারা ঈদের আনন্দ ভাগভাগি করে নিতে পেরেছেন। আপনারা এ সংগঠনের জন্য মন থেকে দোয়া করবেন। তারা যেন সবসময় আপনাদের পাশে থাকতে পারে।

এ সময় আরও বক্তব্য রাখেন ইসলামিক রিলিফ ওয়ার্ল্ড ওয়াইড প্রতিনিধি মো. ইকবাল হোসেন, ইউপি চেয়ারম্যান শাহাদাত সরকার, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী।

এসময় ইউপি সদস্য মো. হারুন মাল, উপজেলা আ.লীগ নেতা মানিক পাটওয়ারী, ছাত্রলীগ নেতা মিশুসহ মালের হাট যুব সংঘের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় ২৩ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
23 জন পড়েছেন