‘আওয়ামী লীগ সরকারই পেরেছে সমুদ্র থেকে মহাকাশ পর্যন্ত বিজয় সূচিত করতে’

0
26

শাহরাস্তিতে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে ইঞ্জি. শফিকুর রহমান
আওয়ামী লীগ সরকারই পেরেছে সমুদ্র থেকে মহাকাশ পর্যন্ত বিজয় সূচিত করতে

মোঃ কামরুজ্জামান সেন্টু :
বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারই পেরেছে সমুদ্র থেকে মহাকাশ পর্যন্ত বিজয় সূচিত করতে। এতে করে বিশ^ দরবারে বাংলাদেশের অবস্থান অনেক সুদৃঢ় হয়েছে। এটি সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টা ও সাধারণ জনগনের ভালবাসায়। দেশ উন্নত বিশে^র সাথে তাল মিলিয়ে এগিয়ে চলছে। মানুষের জীবনযাত্রার মান পরিবর্তণ হচ্ছে। দেশের এ গতিশীল উন্নয়নকে ধরে রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। প্রতিটি নেতাকর্মী সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃণমূলের মানুষের কাছে পৌঁছে দিতে হবে। সরকারের উন্নয়ন তৃণমূল পর্যন্ত পৌঁছে গিয়েছে। আওয়ামী লীগ জনবান্ধব সরকার তাই সব সময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বৃহস্পতিবার রাতে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা সদরে নিজ বাস ভবনে সাংবাদিক ও দলীয় নেতাকর্মীদের সাথে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজিগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ শফিকুর রহমান উপরোক্ত কথাগুলো বলেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আরো বলেন, শাহরাস্তি-হাজিগঞ্জের মাটি ও মানুষের সাথে মিশে দীর্ঘ সময় রাজনীতিতে সক্রিয় রয়েছি। আপনাদের পাশে থেকে সুখ-দুঃখ ভাগ করে নিয়েছি। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। আমি সময় পেলে আপনাদের নিকট ছুটে আসি। এবার এসেছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে। আসন্ন নির্বাচনে আমিও এ নির্বাচনী এলাকায় মনোনয়ন প্রত্যাশী ও আপনাদের সেবা করতে আগ্রহি। যদি নেত্রীর ইচ্ছা ও দলের সিদ্ধান্তে মনোনয়ন পাই তাহলে আপনাদের সেবা করে যাবো।

সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোশারফ হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ জাকির হোসেন, শাহরাস্তি প্রেসক্লাব সভাপতি কাজী হুমায়ুন কবির, সিনিয়র সহ সভাপতি মঈনুল ইসলাম কাজল, সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা প্রমুখ।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য তুহিন খান, হাজীগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বিল্লাল হোসেন, আওয়ামী লীগ নেতা অধ্যাপক সফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার, আওয়ামী লীগ নেতা নেছার আহমেদ পাটোয়ারী, টামটা দক্ষিণ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম মানিক, ঢাকা মহানগর উত্তর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল করিম মজুমদার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ শফিউল আযম স্বপন, কুমিল্লা জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বিএসসি, যুবলীগ নেতা মোঃ জাকির হোসেন অন্তর, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম রকি সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, তাঁতীলীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, শাহরাস্তি প্রেসক্লাবের সহ সভাপতি হাবিবুর রহমান ভূঁইয়া, যুগ্ম সম্পাদক স্বপন কর্মকার মিঠুন, সহ সম্পাদক সৈয়দ আমরুজ্জামান সবুজ, সহ সম্পাদক ও অর্থ সম্পাদক ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মীর মোঃ হেলাল উদ্দিন, কার্যনির্বাহী সদস্য মোঃ কামরুজ্জামান সেন্টু, সহ সাংগঠনিক সম্পাদক নোমান হোসেন আখন্দ, দপ্তর সম্পাদক মোঃ জাকির হোসাইন খান, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহাঙ্গির আলম রতন, প্রচার ও সহ অর্থ সম্পাদক মোঃ জামাল হোসেন, ক্রীড়া সম্পাদক মোঃ মহিউদ্দিন মাইনু, সাংবাদিক হাসানুজ্জামান, রফিকুল ইসলাম পাটোয়ারী, মাহবুব আলম ও জসিম উদ্দিন প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় ২৫ আগস্ট ২০১৮ শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
585 জন পড়েছেন