ফরিদগঞ্জে মাদকসেবী সন্তানকে পুলিশে সোপর্দ করলেন পিতা

0
12

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জে রাছেল (২৬) নামে এক মাদক সেবী সন্তানকে পুলিশে সপর্দ করলেন পিতা। শনিবার সকালে পৌর এলাকার পূর্ব বড়ালী জমাদার বাড়ীতে এ ঘটনা ঘটে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

রাছেলের পিতা দুলাল জমাদার জানান, দীর্ঘদিন থেকে এই মাদকসেবী সন্তানকে মাদকের করাল গ্রাস থেকে দূরে সরানোর চেষ্টা করে আসছিলেন। পূর্বে কুমিল্লা মাদক নিরাময় কেন্দ্রে ৩ মাস ভর্তি করিয়ে রাখেন। কিন্তু চোর না শুনে ধর্মের কাহিনী।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তিনি আরো বলেন, সন্তানদেরকে মানুষ করার জন্য আমি ফরিদগঞ্জ বাজারে নৈশ প্রহরী হিসেবে কাজ করি। কিন্তু আমার এই সন্তান মাদক সেবনের টাকা জোগাড় করার জন্য ঘরের আসবাবপত্র বিক্রি করে দেয়। মাদকের টাকা না পেয়ে তার মাকে ও অন্যান্য ভাই বোনদেরকে মারধর করে। বহু চেষ্টা করেও তাকে মাদকের নেশা থেকে দূরে সরাতে পারছি না। নিরুপায় হয়ে পুলিশে সোপর্দ করতে বাধ্য হয়েছি।

আপডেট : বাংলাদেশ সময় ২৫ আগস্ট ২০১৮ শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
228 জন পড়েছেন