চাঁদপুরের শাহরাস্তিতে অতিরিক্ত ভাড়া আদায় বন্ধের অভিযান

0
7

শাহরাস্তি ব্যুরো  :

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতি চট্ট-১৮৭৮ এর উদ্যোগে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অতিরিক্ত ভাড়া আদায় বন্ধের অভিযান পরিচালনা করা হয়।

গতকাল ২৬ আগষ্ট রবিবার কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের উয়ারুক, কালিয়াপাড়া, দোয়াভাঙ্গা, মেহের কালীবাড়ি, ঠাকুর বাজারসহ বিভিন্ন সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার ও সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমনের নেতৃত্বে অতিরিক্ত ভাড়া আদায় বন্ধের অভিযান চালিয়েছেন।

মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার জানান ঈদুল আযহা উপলক্ষে মালিক সমিতির নিকট অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়ায় সরেজমিনে তদন্ত করে মালিক সমিতির নেতৃবৃন্দ অভিযান চালান।

বহু দূর-দুর্রান্ত থেকে আগত যাত্রীগণ যাতে হয়রানী না হয় এবং অতিরিক্ত ভাড়া না দিতে হয় সেই লক্ষে আমরা কাজ করে যাচ্ছি এবং যাত্রীগণ যাতে যার যার গন্তব্য স্থানে পৌঁছতে পারে।

এ বিষয়ে সিএনজি ছলিম উল্যা জানান, ঈদুল আযহা উপলক্ষে আমরা ৫-১০ টাকা অতিরিক্ত ভাড়া আদায় করি। তাও আমরা অতিরিক্ত ভাড়া আমরা আদায় করতাম না। আমাদের কাছ থেকে বিভিন্ন স্ট্যান্ডে ঈদুল আযহা উপলক্ষে বনাসের নাম দিয়ে অতিরিক্ত চাঁদা আদায় করছে। তাই আমরা বাধ্য হয়ে যাত্রীদের কাছে অতিরিক্ত ভাড়া আদায় করছি।

এ সময় উপস্থিত ছিলেন মালিক সমিতির উপদেষ্টা মোঃ দ্বীন ইসলাম মেম্বার, মালিক সমিতির সদস্য মোঃ শহিদুল ইসলাম মজুমদার, কোষাধ্যক্ষ আকবর হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, প্রচার সম্পাদক মোঃ শাহ আলম, দপ্তর সম্পাদক মোঃ হারুন মজুমদারসহ মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় ২৭ আগস্ট ২০১৮ সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
30 জন পড়েছেন