মতলব উত্তরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের প্রস্তুতি সভা

0
19

মতলব উত্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের প্রস্তুতি সভা
‘এ ফুটবল টুনামেন্টের মাধ্যমে মফস্বলের ফুটবলাররা জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে’
………….ইউএনও শারমিন আক্তার

সফিকুল ইসলাম রানা :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গতকাল সোমবার মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) শুভাশিস ঘোষের পরিচালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সালাউদ্দিন, মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ কবির হোসেন, ডাঃ জয়নাল, এখলাসপুর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন মুরাদ, ষাটনল একেএম শরীফ উল্লা সরকার, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান নান্নু মিয়া, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক একে আজাদ প্রমুখ।

এ সময় উপজেলার বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউপির সচিববৃন্দ ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, খেলাধুলায় সম্পৃক্ত থাকলে কোন মানুষ অন্যায়ের প্রশ্রয় নিতে ও দিতে পারে না। খেলাধুলার যত ব্যবস্থা করা হবে সমাজ থেকে তত অন্যায় দূর হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট আয়োজন একটি যুগান্তকারী উদ্যোগ। এ টুনামেন্ট সফল করতে সকলকে আন্তরিকভাবে সহযোগিতা করতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুনামেন্টের মাধ্যমে মফস্বলের ফুটবলাররা জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে।

টুনামেন্টে ১টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়নের মোট ১৫টি দল অংশগ্রহণ করবে। ১৫টি দলকে এ- গ্রুপে ৮ ও বি- গ্রুপে ৭ করে ভাগ করা হয়েছে। নকআউটভিত্তিক খোলার কারণে বি-দল থেকে ১টি দলকে লটারীর মাধ্যমে প্রথম রাউন্ড থেকে দ্বিতীয় রাউন্ডে নিয়ে যাওয়া হয়েছে। এ এবং বি গ্রুপের জয়ী দল উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় অংশ নিবে। ইতিমধ্যে লটারীর মাধ্যমে বি গ্রুপের গজরা ইউনিয়ন দল দ্বিতীয় রাউন্ডে উঠে গেছে। প্রথম রাউন্ডে খেলবে এ গ্রুপে-জহিরাবাদ ইউনিয়ন বনাম সুলতানাবাদ ইউনিয়ন, ফতেপুর পশ্চিম বনাম সাদুল্লাপুর ইউনিয়ন, মোহনপুর বনাম কলাকান্দা ইউনিয়ন, ইসলামাবাদ বনাম ফরাজী কান্দি ইউনিয়ন এবং বি গ্রুপে খেলবে-ফতেপুর পূর্ব বনাম দুর্গাপুর ইউনিয়ন, বাগানবাড়ী বনাম ষাটনল ইউনিয়ন ও একলাসপুর বনাম ছেংগারচর পৌরসভা।

আপডেট : বাংলাদেশ সময় ২৮ আগস্ট ২০১৮ মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

 

ফেসবুকে মন্তব্য করুন
542 জন পড়েছেন