‘আমি যেন সব সময় আপনাদের পাশে থেকে সেবা করতে পারি’

0
36

শাহরাস্তিতে সজাগ ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প
‘আমি যেন সব সময় আপনাদের পাশে থেকে সেবা করতে পারি’
…………………. ব্রিগেডিয়ার এমএইচ সালাউদ্দিন

 

http://picasion.com/

মোঃ জামাল হোসেন, শাহরাস্তি প্রতিনিধি :
শাহরাস্তিতে সজাগ ফাউন্ডেশনের উদ্যোগে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

২১ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত শাহরাস্তি উপজেলার প্রানকেন্দ্রে ‘নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়’ মাঠে সজাগ ফাউন্ডেশনের উদ্যোগে ও ব্রিগেডিয়ার এম.এইচ সালাউদ্দিনের পৃষ্ঠপোষকতায় এ ফ্রি মেডিকেল ক্যাম্প ও প্রত্যেক রোগীকে ফ্রি ঔষধ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে উক্ত ক্যাম্পইেন উদ্বোধন করেন এনএসআই-এর সাবেক পরিচালক ও দুদকের সাবেক মহাপরিচালক ব্রিগেডিয়ার এমএইচ সালাউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন নিজমেহার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কান্তি দত্ত, বিশিষ্ট সমাজসেবক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ বাবুল আক্তার।

ক্যাম্পেইনে চিকিৎসক ছিলেন প্রফেসর ডা. কামরুল আক্তার, এমবিবিএস, এফসিপিএস, এমএস, এমআরসিএস; সার্জিক্যাল বিভাগ; শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, প্রফেসর ডা. এম.এস. সামাদ; কনসালটেন্ট ও ডাইরেক্টর, স্পেশালাইজড; নাক, কান ও গলা হাসপাতাল; সাহিক, মহাখালী, ঢাকা; প্রফেসর প্রভাষস, পঙ্গু হাসপাতাল, শ্যামলী, ঢাকাসহ মোট ১৭ জন বিশেষজ্ঞ ডাক্তার উপস্থিত ছিলেন।

ফার্মাসিস্ট হিসেবে উপস্থিত ছিলেন সজাগ ফাউন্ডেশনের কার্যকরী পর্ষদের সদস্য অপু চক্রবর্তী, প্রশান্ত চক্রবর্তীসহ সকল সদস্যবৃন্দ।

দিন ব্যাপি এ ক্যাম্পেইনে উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত প্রায় ২ হাজার ৩ শত রোগী অসুস্থ চিকিৎসা সেবা প্রদান এবং ৩ লাখ টাকার ঔষধ বিতরণ করা হয়।

ক্যাম্পেইনে সার্বিক সহযোগিতায় ছিলেন সজাগ ফাউন্ডেশনের সভাপতি মো. মহিবুল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ এমরান হোসেন সাদ্দাম, সহ-সভাপতি মো: রিয়াদ হোসেন, সাফায়েত হোসেন সোহাগ, আইন বিষয়ক সম্পাদক মো: সাইফুদ্দিন ফরহাদ, দপ্তর সম্পাদক হাসান আহমদে, সাংগঠনিক সম্পাদক মো: আবুল খায়ের, কোষাদক্ষ তরুন মজুমদার, কার্যকরি পর্ষদের সদস্য মো: কবির হোসেন, সৌমেন দে, এস.এম.নাঈম রুবেল। সাধারণ সদস্য মো: মেহেদী হাসান, মো: আমান উল্লাহ বাবু, মো: আরিফ হোসেন, রাজীব পাল, রাজন রায়, জুয়েল, রাকিবুল আলম, মো: জাকির হোসেন, রাজু, মোঃ সোহেল, মো: ফয়েজ আহমেদ,মো: সাইফুল ইসলাম ফয়সাল, মহিন, মো: আতিক হাসান, ফরিদ, রুবেল. রাকিব, মুন্ন, হৃদয়, মো: ইমরান মনির, নূর আলম, সালাউদ্দিন, সুমন, রবিন, মনা।

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমি যেন সব সময় আপনাদের পাশে থেকে সেবা করতে পারি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) নির্বাচনি এলাকা থেকে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশি। আমি আপনাদের সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি। পাশাপাশি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ যে উন্নয়নের রোল মডেল গড়েছে। এ উন্নয়নকে অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো বিজয় করুন।

আপডেট : বাংলাদেশ সময় ২৪ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
713 জন পড়েছেন
http://picasion.com/