dipu haimchor

‘কোনো দুর্নীতিবাজ ও জঙ্গিবাদীকে আমরা ক্ষমতায় দেখতে চাই না’

হাইমচরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে ধর্মীয় আলোচনা ও পুরস্কার বিতরণকালে
‘কোনো দুর্নীতিবাজ ও জঙ্গিবাদীকে আমরা ক্ষমতায় দেখতে চাই না’
………………… ডা. দীপু মনি এমপি

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাইমচর উপজেলার শ্রী শ্রী জগন্নাথ মন্দিরে শ্রী কৃষ্ণের শুভ জম্মাষ্টমী উপলক্ষে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সকল ধর্মকে সমধিকার প্রদান করেছে। বাংলাদেশের সকল জনগণ এক কাতার হয়ে সকল ধর্মের উৎসবগুলো পালন করে আসছে। ধর্ম যার যার উৎসব সকলের। আ’লীগ সরকারের আমলে কোনো মানুষ না খেয়ে থাকেনি। আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন। আমি এমপি হওয়ার পরে আমার দ্বারা আপনাদের যদি সম্মান কোনভাবে ক্ষুন্ন না হয়ে থাকে তাহলে আগামী সংসদ নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। আমি এমপি হওয়ার পর হাইমচরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমার নির্বাচনি প্রতিশ্রুতি নদী রক্ষাবাঁধ, হাইমচর কলেজকে ডিগ্রিতে উন্নতি ও সরকারিকরন, প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ স্থাপন, রাস্তাঘাটসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামী সংসদ নির্বাচনে বিরোধী পক্ষ দেশে বোমা হামলা নৈরাজ্য সহ নানান অপকর্ম করে মানুষ হত্যা মত ন্যাক্কার কাজ করেছে। তারা কি ভোট পাওয়ার যোগ্য? কোনো দুর্নীতিবাজ ও জঙ্গীবাদকে আমরা ক্ষমতায় দেখতে চাই না।

গতকাল ৩ সেপ্টেম্বর হাইমচর উপজেলার শ্রী শ্রী জগন্নাথ মন্দিরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে মন্দির কমিটির সভাপতি অজয় কৃষ্ণ মজুমদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক লক্ষণ সরকারের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূর হোসেন পাটওয়ারী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এসএম কবির, হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়, উপজেলা আ’লীগ সিনিয়র সহসভাপতি হুমায়ুন প্রধানীয়া, সহ-সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, এমএ বাশার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, প্রচার সম্পাদক মুনছুর পাটওয়ারী, দপ্তর সম্পাদক মাকসু খান, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, যুগ্ম আহ্বায়ক এসএম আল মামুন সুমন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক আব্দুস ছাত্তার গাজীসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় ৪ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

705 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply