capture

ক্রাইম পেট্রোল দেখে আমার সঙ্গে খারাপ কাজ করেছে

৯ বছর বয়সী চতুর্থ শ্রেণিতে পড়ুয়া নিজের মেয়েকে ধর্ষণ করেছে এক বাবা। এ ঘটনায় নির্যাতিত শিশুটির মা শনিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা করেছেন।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

মাদারীপুর শহরের রকেট বিড়ি এলাকায় জয়নাল বেপারী (৪৩) নামে এক বাবার বিরুদ্ধে এ মামলা করা হয়। ঘটনা জানাজানি হওয়ার পর বাবা জয়নাল আত্মগোপন করেছে। শিশুটি বর্তমানে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মেয়েকে বাবার কাছে রেখে চিকিৎসার জন্য ঢাকায় যান শিশুটির মা। এ সুযোগে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) রাতে শিশুটিকে ধর্ষণ করে বাবা। বিষয়টি কাউকে জানালে শিশুটিকে হত্যার হুমকি দেয় সে।

চিকিৎসা শেষে শিশুটির মা মাদারীপুর ফিরে আসলে ধর্ষণের বিষয়টি জানতে পারে। এরপর শিশুর মা শ্বশুরবাড়ির লোকজনের কাছে ধর্ষণের বিষয়টি জানালে তারা ঘটনাটি গোপন রাখার জন্য হুমকি দেয়। পরে এক আত্মীয়ের সহযোগিতায় মেয়েকে মাদারীপুর সদর থানায় নিয়ে যান মা।

কান্নাজড়িত কণ্ঠে শিশুটি জানায়, গত শুক্রবার রাতে ক্রাইম পেট্রোল দেখে টিভি বন্ধ করে আমার পাশে ঘুমাতে আসে আব্বু। পরে আমার সাথে খারাপ কাজ করে সে।

বিষয়টি নিশ্চিত করে মাদারীপুর সদর থানা পুলিশের ওসি বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। শিশুটির বাবা জয়নাল বেপারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপডেট : বাংলাদেশ সময় ১৭ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

 50 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন

Leave a Reply