চাঁদপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ, অবশেষে পুলিশের ভয়ে বাল্যবিয়ে

0
67

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নির্লক্ষী গ্রামে অস্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে আল-আমিন নামক এক যুবক।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় থানায় অভিযোগ করলে গ্রেফতারের ভয়ে ধর্ষক আল-আমিন ওই স্কুল ছাত্রীকেই বাল্যবিয়ে করেছে।

http://picasion.com/

অভিযুক্ত যুবক উপজেলার নির্লক্ষী গ্রামের হানিফ হাওলাদারের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, মেয়েটি স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। স্কুলে আসা-যাওয়ার পথে আল-আমিন প্রায়ই উত্তক্ত করতো।

এক পর্যায়ে প্রেমের ফাঁদে ফেলে ও বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরীক সম্পর্ক গড়ে ওঠে। পরে মেয়ে বিয়ের প্রস্তাব দিলে আল-আমিন তা প্রত্যাখান করে বিষয়টি মেয়ে তার মা ও ভাইকে জানানো হলে গত রবিবার এলাকায় শালিস বৈঠক বসে।

মেয়ের ভাই বলেন, পরদিন সোমবার সকালে শালিসের সিদ্ধান্ত অমান্য করায় আল-আমিনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। গ্রেফতারের ভয়ে গত ৩১ আগস্ট আল-আমিন বিয়ে করতে সম্মত হয়।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল বলেন, ‘আপোষ নিষ্পত্তির প্রেক্ষিতে বাদী তার অভিযোগ প্রত্যাহার করে নিয়ে গেছে।’

আপডেট : বাংলাদেশ সময় ৩ সেপ্টেম্বর ২০১৮ সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
463 জন পড়েছেন
http://picasion.com/