savar

ছোট বোনকে বেঁধে বড় বোনকে গণধর্ষণ করল অভিনেতার ছেলে

চাঁদপুর রিপোর্ট ডেস্ক :

ঢাকার আশুলিয়া উপজেলায় ছোট বোন ও তার স্বামীকে বেঁধে রেখে বড় বোনকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিনেতা এ আর মন্টুর ছেলেসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বিকেলে আশুলিয়ার মধ্য গাজিরচট এলাকার রওশনের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে রাত ১০টার দিকে এ ঘটনায় জড়িত মিথুন ও আরফান নামের দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতদের মধ্যে মিথুন অভিনেতা এ আর মন্টুর ছেলে। তার বাড়ি আশুলিয়ার মধ্য গাজিরচটে ও অপরজন একই এলাকার মহিদুল হাসানের ছেলে আরফান। সে এ আর মন্টুর ভায়রার ছেলে।

পুলিশ জানায়, আশুলিয়ার গাজিরচট এলাকায় ছোট বোনের বাড়িতে বেড়াতে আসে বড় বোন। দুপুরের দিকে হঠাৎ মিথুন ও আরফানসহ চারজন তাদের বাড়িতে ঢুকে ছোট বোন আর বোনের স্বামীকে একটি কক্ষে বেঁধে রাখে।

এ সময় বেড়াতে আসা বড় বোনকে পাশের কক্ষে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ওরা চারজন। বিষয়টি কাউকে জানালে তাদেরকে মেরে ফেলার হুমকি দেয় তারা। শনিবার রাতে নির্যাতিত নারী বিষয়টি আশুলিয়া থানায় জানালে ঘটনা

Night King Sex Update
 নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889 এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

স্থলে গিয়ে দুইজনকে গ্রেফতার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, ধর্ষিতাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে মামলা করেছেন।

আপডেট : বাংলাদেশ সময় ১৬ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

978 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply