নির্বাচনকে সামনে কুমিল্লায় আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু

0
9

জাহাঙ্গীর আলম ইমরুল, কুমিল্লা প্রতিনিধি: ০৯ সেপ্টেম্বর ১৮

আসন্ন নির্বাচনকে সামনে রেখে কুমিল্লায় শুরু হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম। কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার আনুষ্ঠানিক ভাবে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন করেন।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
http://picasion.com/

এ উপলক্ষে দুপুরে জেলার মুরাদনগরের কামাল্লায় এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ হোসেন আওয়াল এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাউয়ুম খসরু, মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, প্রবীন আওয়ামীলীগ নেতা হানিফ সরকার, জেলা পরিষদের সদস্য ভিপি জাকির হোসেন, মাসুকুর রহমান মাসুক প্রমুখ।

বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন এ সরকারের আমলে দেশে প্রভ’ত উন্নয়ন হয়েছে যা বিগত কোন সরকার আমলেই হয়নি। তাই আগামী দিনেও এ সরকারকে ক্ষমতায় বসাতে হবে। সবাইকে আওয়ামীলীগের সদস্য পদ গ্রহণ ও নবাহয়নের আহবান জানান তারা।

আপডেট : বাংলাদেশ সময় ৯ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
421 জন পড়েছেন
http://picasion.com/