পঞ্চগড়ের শিক্ষার্থীরা যৌতুক বাল্যবিবাহ জুয়া ও ইভটিজিংকে লালকার্ড দেখাল

0
20

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি :

যৌতুক, বাল্যবিবাহ, জুয়া, মাদক, দুর্নীতি ও ইভটিজিংয়ের মতো সামাজিক অবক্ষয়ের হাত থেকে নিজেকে ও দেশেকে রক্ষা করার জন্য পঞ্চগড়ের স্কুল শিক্ষার্থীরা সম্মিলিত ভাবে শপথবাক্য পাঠ করেছে এবং এই সামাজিক অবক্ষয়কে লাল কার্ড দেখিয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।
http://picasion.com/

“পঞ্চগড়বাসী” নামক একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন পঞ্চগড়ে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দশমাইল দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে ১১ সেটেম্বর (মঙ্গলবার) সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রায় ছয় শতাধিক শিক্ষার্থীদের মাঝে মাদক, দুর্নীতি, যৌতুক, বাল্যবিবাহ ও ইভটিজিংয়ের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন করে শপথ বাক্যপাঠ করা হয়।

শপথ বাক্য পাঠ করান বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক।

এসময় উপস্থিত ছিলেন সহ-শিক্ষক মোঃ সেকান্দার আলী, মৌলবী শিক্ষক আবু বক্কর ছিদ্দিক, “পঞ্চগড়বাসী” সংগঠনের সংগঠক মোঃ আনিছুর রহমান, মোঃ সাইদুল ইসলাম, মোঃ রাব্বী ইমন প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় ১১ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. মঙ্গলবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
306 জন পড়েছেন
http://picasion.com/