ponchogor dead

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় দু’সন্তানসহ বাবা নিহত

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় দুই সন্তানসহ আখতারুজ্জামান আকতার (৪৫) নামের এক বাবা নিহত এবং মা তানিয়া আক্তার (৩৫) আহত হয়েছে।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়

৮ সেপ্টেম্বর (শনিবার) রাত ৯.১৫ টার সময় পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দান দিঘি ইউনিয়নের ধনীপাড়া এলাকায় পঞ্চগড়-ঢাকা মহাসড়কে নৈশ কোচের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মধ্যে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের কাউনি কুয়াপাড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে আখতারুজ্জামান আকতার (৪৫), তার দুই সন্তান আফছা ইবনাত আদিয়া (৬) ও মোঃ আব্দুল্ল্যাহ (১৪ মাস)। এসময় আখতারুজ্জামান আকতারের স্ত্রী তানিয়া আক্তার (৩৫) গুরুতর আহত হন। তাকে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, একটি মোটরসাইকেলে দুই সন্তান ও স্ত্রীসহ আখতারুজ্জামান আকতার ছোট ছেলের চিকিৎসা শেষে ঠাকুরগাঁও থেকে মোটরসাইকেল যোগে পঞ্চগড় শহরের ভাড়া বাড়িতে ফিরছিলেন।
পঞ্চগড়-ঢাকা মহাসড়কের বোদা উপজেলার ধনীপাড়া এলাকায় পৌঁছালে পঞ্চগড় থেকে ঢাকাগামী তানজিলা পরিবহন নামের একটি নৈশ কোচ তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আকতারুজ্জামান আকতার মারা যান। স্থানীয় লোকজন গুরুতর আহত আখতারের স্ত্রী ও দুই সন্তানকে উদ্ধার করে পঞ্চগড় সদর আধুনিক হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা দুই সন্তানকে মৃত ঘোষণা করেন। মা তানিয়া আক্তারকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা দুর্ঘটনার পরই মহাসড়ক অবরোধ করলে দু’পাশে শতাধিক যানবাহন আটকা পড়ে।

বোদা থানার ওসি এ কে এম নুরুল ইসলাম সড়ক দুর্ঘটনায় বাবাসহ দুই সন্তানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

আপডেট : বাংলাদেশ সময় ৯ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

700 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply