Hasan

প্রকাশ্যে তওবা করলেন কোরআন অবমাননাকারী সেই হাসান

নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুরে কোরআন শরীফ অবমাননা করে ফেসবুকে একটি পোস্ট দেয়ার ঘটনায় গ্রেফতারের পর ৭ মাস কারাভোগ শেষে জামিনে বের হয়ে প্রকাশ্যে তওবা করেছেন হাসান উল ইসলাম (২৯) নামে এক যুবক।

Night King Sex Update
নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

শুক্রবার বাদ জুমা শহরের দেলপাড়া কবরস্থান মাঠে কুতুবপুর ইসলামিক কালচার সেন্টারের উদ্যোগে আয়োজিত ওই তওবা অনুষ্ঠানে তওবা করেন তিনি।

এ সময় হাসান উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বলেন, আমি সবচেয়ে ঘৃণিত একটি কাজ করেছি। এজন্য আমি অনুতপ্ত ও লজ্জিত।

তার বাবা মজিবুর রহমানও মুসল্লিদের কাছে ছেলের কৃতকর্মের জন্য ক্ষমা প্রার্থনা করেন। ওই তওবা অনুষ্ঠানে এলাকার শত শত মুসল্লি উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে হাসান উল ইসলামকে তওবা পড়ান জামিয়া আশরাফিয়া মাদরাসার মোহতামিম মুফতি আব্দুল বারী। সভাপতিত্ব করেন কুতুবপুর ইসলামিক কালচার সেন্টারের মাওলানা গাজী আবুল খায়ের।

এতে অন্যদের মধ্যে মাওলানা মুফতী শাকিল মাহমুদ, মাওলানা হাবিবুর রহমান, মাওলানা মহিউদ্দিন, মাওলানা হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফতুল্লার কুতুবপুরে কোরআন শরীফ অবমাননা করে ফেসবুকে একটি পোস্ট দেয়ার ঘটনায় হাসান উল ইসলামের বিরুদ্ধে বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছিলেন ভূইগড় আল আরাফা জামে মসজিদের ইমাম সিদ্দিক উল্লাহ। পরে ১৩ জানুয়ারি সকালে সোনারগাঁয়ের মেঘনা ঘাট এলাকা থেকে হাসানকে গ্রেফতারের পর পরদিন তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। হাসানের ফাঁসির দাবিতে একাধিকবার বিক্ষোভও করেছিলেন মুসল্লিরা।

আপডেট : বাংলাদেশ সময় ৮ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

721 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply