ফরিদগঞ্জে পৃথক এক শিশু ও এক কিশোরী ধর্ষণের অভিযোগ

0
41

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জের পল্লীতে এক শিশু সুলতান আহম্মদ নামে এক লম্পটের লালসার শিকার হয়ে গুরুতর আহত অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ও উপজেলার বড়গাঁও গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

বৃহস্পতিবার সকালে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের ষোলদানা গ্রামের উত্তর হাজী বাড়ীতে ও গত ৯ সেপ্টেম্বর রবিবার উপজেলার বড়গাঁও গ্রামে পৃথক দুটি ধর্ষণের ঘটনা ঘটে।
এ ব্যাপারে কিশোরী নিজে বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
ধর্ষণের শিকার শিশুটির ফুফু নাছিমা বেগম জানান, বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে শিশুটি বাড়ির সামনে দাঁত ব্রাশ করতে গেলে ওই বাড়ির সুলতান আহম্মদ (৫৫) তাকে মুখ চেপে ধরে তার বসত ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির আত্মচিৎকারে তার মা দৌড়ে আসলে লম্পট সুলতান তাকে রক্তাক্ত অবস্থায় ঘরে ফেলে পালিয়ে যায়। পরে তার মা ও বাবা শিশুটিকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। স্থানীয়রা জানান, শিশু ধর্ষণের ঘটনাটি চাপা দিতে একটি প্রভাবশালী চক্র উঠে পড়ে লেগেছে।

http://picasion.com/

অপরদিকে উপজেলার গুপ্টি পুর্ব ইউনিয়নের বড়গাঁও গাজী বাড়ীর দুদু গাজীর ছেলে চান্দু গাজী কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছে বলে কিশোরী নিজে বাদী হযে ফরিদগঞ্জ থানায় অভিযোগ করেছে।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার দাস জানান, একটি ধর্ষণের অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ধর্ষককে আটকের চেষ্টা চলছে।

আপডেট : বাংলাদেশ সময় ১৫ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
377 জন পড়েছেন
http://picasion.com/