মতলবে দলিল লিখক সমিতির কলম বিরতি প্রত্যাহার

0
40

গোলাম নবী খোকন :

গ্রাহক দুর্ভোগের কথা চিন্তা করে উপজেলা সাব রেজিস্ট্রার কর্মকর্তার আহবানে সাড়া দিয়ে সাময়িকভাবে কলম বিরতি প্রত্যাহার করে নিয়েছে মতলব দক্ষিণ উপজেলা দলিল লিখক ও ভেন্ডার সমিতি। গতকাল ১৬ সেপ্টেম্বর বিকালে সমিতির এক জরুরী সভা শেষে এই সিদ্বান্ত নেওয়া হয়।

http://picasion.com/

জানা যায়, মতলব দক্ষিণ উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস স্থানান্তরের প্রতিবাদে গত ৯ সেপ্টেম্বর মানব বন্ধন কর্মসূচি পালনকালে উপজেলা দলিল লিখক ও ভেন্ডার সমিতি অর্নিদিষ্টকালের জন্য কলম বিরতি ঘোষণা করে। এতে উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা মানুষ দলিল রেজিস্ট্রি করতে না পেরে ফিরে যেতে হয়। এদিকে সাব রেজিস্ট্রি অফিসের কার্যক্রম স্থবির হওয়ার বিষয়টি উপজেলা সাব রেজিস্ট্রার অসীম কল্লোল লিখিত ভাবে জেলা রেজিস্ট্রার অফিসকে জানান।

গ্রাহক দূর্ভোগের কথা চিন্তা রোববার উপজেলা দলিল লিখক ও ভেন্ডার সমিতির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়। পরে উপজেলা সাব রেজিষ্ট্রারের আহবানে সমিতির নেতৃবৃন্দ সাময়িক ভাবে তাদের কলম বিরতি প্রত্যাহার করে নেন। সেই সাথে সাব রেজিস্ট্রার অফিস স্থানান্তরের বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান থাকবে বলে জানান তারা।

উপজেলা দলিল লিখক সমিতির সভাপতি জিয়াউল মোস্তফা তালুকদার বলেন, গ্রাহক দূর্ভোগের কথা চিন্তা করে সাময়িক ভাবে কলম বিরতী প্রত্যাহার করা হয়েছে।

আপডেট : বাংলাদেশ সময় ১৬ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
395 জন পড়েছেন
http://picasion.com/