মোবাইল ফোন চুরির অভিযোগে দুই কিশোরীকে গণধর্ষণ

0
64

মোবাইল ফোন চুরির অভিযোগে চট্টগ্রাম নগরের নিউমার্কেট এলাকার একটি বহুতল ভবনের ছাদে দুই কিশোরীকে গণধর্ষণ করেছেন আট ব্যক্তি। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই আট ব্যক্তির মধ্যে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে জলসা মার্কেটের নবম তলার ছাদে এ ঘটনা ঘটে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

পুলিশ জানিয়েছে, ঘটনার পরপর ছয় আসামিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা হলেন- আব্দুল আউয়াল ওরফে ডালিম (৩০), ফারুক (২৭), কবির (২৭), জাহাঙ্গীর আলম (২৪), বাবলু (২৮), সেলিম (৩৫)। অপর দুই আসামি এনাম (২৭) ও রুবেল (২৫) পলাতক।

http://picasion.com/

ওই মার্কেটের পঞ্চম তলার জয়ন্তী বোরকা হাউসের মালিক রাশেদ জানান, ১৬-১৭ বছর বয়সী এক কিশোরী আগে জলসা মার্কেটে চাকরি করতো। তার দোকানে একজন কর্মচারী লাগবে। সে হিসেবে ওই তরুণী তার সমবয়সী এক বান্ধবীকে নিয়ে গতকাল রোববার দুপুর ২টার দিকে সেখানে যায়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘চাকরির বিষয়ে কথা বলে চলে আসার সময় ওই দোকানের এক মেয়ের মোবাইল হারিয়ে গেছে বলে ডালিম ও সেলিম নামের দুইজন ওই দুই কিশোরীকে আটকিয়ে জিজ্ঞাসাবাদ করে। সন্ধ্যা ৬টার দিকে প্রথমে রাশেদের রুমে বসিয়ে মোবাইল চুরি করেছে কি-না, তা তাদের কাছে জানতে চাওয়া হয়। এরপর সেলিমের দোকানে নিয়ে যাওয়া হয় দুই কিশোরীকে।’

ওসি বলেন, ‘এরপর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শালিসের কথা বলে দুই কিশোরীকে মার্কেটের ৯ম তলার ছাদে নিয়ে যান তারা। এরপর আট ব্যক্তি পালাক্রমে দুই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করেন। বাড়ি থেকে বের হওয়ার দীর্ঘক্ষণ পরও ঘরে না ফেরায় প্রথম কিশোরীর মা রাত সাড়ে ১০টার দিকে মার্কেটে যান। তিনি সমিতির লোকজনের সহায়তায় মার্কেটের ছাদে গিয়ে তার মেয়ে ও মেয়ের বান্ধবীর খোঁজ পান। এ সময় তারা অসুস্থ অবস্থায় সেখানে পড়েছিল।’

খবর পেয়ে কোতোয়ালি থানার টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে জড়িত আট ধর্ষকের মধ্যে ছয়জনকে গ্রেফতার করে। ওসি মোহাম্মদ মহসীন জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে রোববার রাতেই মামলা করে।

আপডেট : বাংলাদেশ সময় ২৪ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
799 জন পড়েছেন
http://picasion.com/