Saharasti fire

শাহরাস্তিতে অগ্নিকান্ডে ১৫ লক্ষ টাকার ক্ষতি

মোঃ কামরুজ্জামান সেন্টু :
শাহরাস্তি উপজেলার কালিয়াপাড়া বাজারে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে ঔষধের ফার্মেসীতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এতে ১৫ লাখ টাকার ঔষধসহ অন্যান্য মালামাল পুড়ে গেছে । তবে এতে কেউ হতাহত হয়নি।

২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত আনুমানিক দেড়টার দিকে কালিয়াপাড়া বাজার জেলা পরিষদের যাত্রী ছাউনীর অনিকা ফার্মেসীতে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, অগ্নিকান্ডের পর আশপাশের ব্যবসায়ীরা আগুন নেভাতে চেষ্টা করে। পরে কিছুক্ষণের মধ্যে শাহরাস্তি ফায়ার সার্ভিস স্টেশনের ইউনিট সদস্যরা এসে আগুন নেভাতে সক্ষম হন। এ সময়ের মধ্যে দোকানে থাকা অধিকাংশ ঔষধ পুড়ে যায় এবং আগুনের তাপে বিনষ্ট হয়ে যায়।

দোকানের মালিক শফিউল ইসলাম জানান, তিনি রাতে অন্যদিনের ন্যয় দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন। অগ্নিকান্ডে তার ঔষধের ফার্মেসীর তাকে থাকা অনেক ঔষধ পুড়ে গেছে এবং আগুনের তাপে অনেক মালামাল গলে বিনষ্ট হয়ে গেছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শাহরাস্তি ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার মো. জাকির হোসেন জানান, আগুনের সংবাদ পেয়ে তাৎক্ষনিক দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছায় এবং আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে ক্ষয়ক্ষতির পরিমান এখনো নির্নয় করা সম্ভব হয়নি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুৎতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।

আপডেট : বাংলাদেশ সময় ২১ সেপ্টেম্বর ২০১৮  খ্রি.শুক্রবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

 44 সর্বমোট পড়েছেন,  1 আজ পড়েছেন

শেয়ার করুন

Leave a Reply