oc saharasti

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানকে বিদায় সংবর্ধনা

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির উদ্যোগে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানকে বিদায় সংবর্ধনা

মোঃ জামাল হোসেন :
চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির-১৮৭৮ এর উদ্যোগে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানকে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

গতকাল ৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় শাহ্রাস্তি গেইট (দোয়াভাঙ্গা) হাজী তালুকদার সুপার মাকেট সমিতির প্রধান কার্যালয়ে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি থানার বিদায়ী অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান।

তিনি তার বক্তব্যে বলেন, আমি দীর্ঘদিন এ থানায় কর্মরত ছিলাম। সরকারের নিয়ম অনুযায়ী আইন শৃঙ্খলার ক্ষেত্রে আপনাদের সাথে কিছু কটু কথা বলতে হয়েছে। বিদায় বেলায় আপনারা আমাকে যে সংবর্ধনা দিয়েছেন তা ভুলার মত নয়। আশা করি আপনার সবসময় ভালো থাকবেন এবং সড়কের নিয়ম অনুযায়ী গাড়ি চলাচল করবেন। সাবধানে গাড়ি চলাবেন। মনে রাখবেন একটি দুর্ঘটনা একটি পরিবারের সারা জীবনের কান্না।

এছাড়াও তিনি সিএনজি চালকদের উদ্দ্যেশে দিক নির্দেশনা বক্তব্য রাখেন।

এ সময়ে উপস্থিত ছিলেন মালিক সমিতির উপদেষ্টা মোঃ দ্বীন ইসলাম মেম্বার, পৌর শ্রমিক লীগের সভাপতি ও মালিক সমিতির সম্মানিত সদস্য মোঃ শহিদুল ইসলাম মজুমদার, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাসান, কোষাধ্যক্ষ আকবর হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম, প্রচার সম্পাদক মোঃ শাহ আলম, দপ্তর সম্পাদক মোঃ হারুন মজুমদার, অফিস সহকারি রাশেদুল আলম, কালিয়াপাড়া স্ট্যান্ড কমিটির সভাপতি মোঃ হাসানসহ মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে বিদায়ী অতিথি ফুল দিয়ে সংবধনা প্রদান করেন মালিক সমিতির নেতৃবৃন্দ।

আপডেট : বাংলাদেশ সময় ৯ সেপ্টেম্বর ২০১৮  খ্রি. রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

730 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply