sujit ray

‘শেখ হাসিনা বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক ও উন্নত রাষ্ট্রে পরিণত করেছেন’

‘শেখ হাসিনা বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক ও উন্নত রাষ্ট্রে পরিণত করেছেন’ ……………..সুজিত রায় নন্দী

সাহেদ হোসেন দিপু, হাইমচর প্রতিনিধি :
হাইমচর উপজেলার চরভৈরবীতে শ্রী শ্রী গৌর নিতাই মন্দিরে শ্রী কৃষ্ণের শুভ জম্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, মানবতার অবতার ভগমান শ্রী কৃষ্ণ জম্ম লাভ করেছেন দুষ্টের দমন ও শিষ্টের লালনের জন্যে। মানুষের মাঝে শান্তি ও সম্প্রীতির লক্ষে শ্রী কৃষ্ণের জম্ম।বাংলাদেশ একটি অসম্প্রাদায়িক দেশ হিসেবে এখানে সব সম্প্রদায়ের লোক স্বাধীন ও স্বাচ্ছন্দ্যে তাদের ধর্মীয় অনুষ্ঠন পালন করছে। ধর্ম যার যার রাষ্ট্র সবার।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি অসম্প্রাদায়িক ও উন্নত রাষ্ট্রে পরিনত করেছেন। আসন্ন জাতীয় নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন।

আজ সোমবার বিকেল ৩টায় হাইমচর উপজেলার শ্রী শ্রী গোর নিতাই মন্দিরে চরভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক প্রনব কুমান সরকারের সভাপতিত্বে ও স্বপন কুমার সরকারের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগ সহসভাপতি ইঞ্জিনিয়ার আঃরব ভ’ইয়া, জেলা শ্রম বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মিয়াজি, জেলা স্বেচ্চা সেবকলীগ আহ্বায়ক জয়নাল আবেদীন, হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা কামন্ডার সন্তোষ চন্দ্র মজুমদার, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ, সদর থানা স্বেচ্চাসেবকলীগ যুগ্ন আহ্বায়ক শেখ শরিফ, জেলা স্বেচাসেবকলীগের সদস্য সুজন সরকার, ইউনিয়ন যুবলীগ সভাপতি ইলিয়াছ লিটন, জাহাঙ্গীর শিকদার, যুবলীগ নেতা নজরুল ইসলাম লিটন শিকদার, আজহার ইসলাম সজন, ইউনুছ মিয়াজি, চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগ নেতা গাজি হায়দার আলি, উপজেলা ছাত্রলীগ নেতা আবু তালেব বাবু জমাদার প্রমুখ।

আপডেট : বাংলাদেশ সময় ৩ সেপ্টেম্বর ২০১৮ সোমবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

557 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply