Sampadak

সম্পাদক পরিষদের সাথে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবিরের মতবিনিময়

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক ও দৈনিক পত্রিকার প্রকাশক ও সম্পাদকদের সংগঠন ‘চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদ’এর সাথে চাঁদপুরের নবাগত পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম এর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় পুলিশ সুপারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় সংগঠনের পক্ষ থেকে পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএমকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পুলিশ সুপার জিহাদুল কবির বলেন, আমি স্বচ্ছতার সাথে কাজ করতে বিশ্বাসী। সাংবাদিকসহ সকল পর্যায়ের মানুষের জন্যে আমার অফিস সব সময় উন্মুক্ত থাকবে। আমার পুলিশিং ব্যবস্থা থাকবে জনবান্ধব। চাঁদপুরের মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্যে যা যা করা দরকার আমি করে যাবো। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদের অন্যতম উপদেষ্টা ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটা. কাজী শাহাদাত, সম্পাদক পরিষদের সভাপতি ও দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. আবদুর রহমান, সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মতলবের আলো পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, সংগঠনের সদস্য ও দৈনিক চাঁদপুর সময়ের সম্পাদক ও প্রকাশক এম কে এরশাদ, সংগঠনের সদস্য ও চাঁদপুর জমিন পত্রিকার বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার রাসেল গাজী।

আপডেট : বাংলাদেশ সময় ২ সেপ্টেম্বর ২০১৮ রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

558 জন পড়েছেন
শেয়ার করুন

Leave a Reply