ফরিদগঞ্জে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আটক

ফরিদগঞ্জ প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জে গৃহবধূকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো: মুছা খান ওরফে রনি(২৫) নামে এক লম্পটকে আটক করেছে পুলিশ। উপজেলার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা চাঁদপুর গ্রামে শনিবার (১৪ অক্টোবর) রাতে এই ধর্ষণের ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের দুই সন্তানের জনক মো: মুছা খান ওরফে রনি(২৫) শনিবার (১৪ অক্টোবর) রাতে কৌশলে ঘরে ঢুকে ওই গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

বিষয়টি তার মাকে মুঠো ফোনে জানালে, তার মা প্রবাসী জামাতাকে ঘটনা জানায়। পরে তার স্বামী তাকে থানার আশ্রয় নিতে বললে গৃহবধূ রাতেই থানায় লিখিত অভিযোগ করে। পরে থানা পুলিশ অভিযুক্ত শনিবার (১৪ অক্টোবর) রাতেই মো: মুছা খান ওরফে রনি(২৫)কে তার শশুর বাড়ি থেকে গ্রেফতার করে। অভিযুক্ত ইতিপুর্বে ২০২০ সালের অনুরূপ একটি ধর্ষণের ঘটনায় কারা ভোগ করে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি(তদন্ত) প্রদীপ মÐল জানান, লিখিত অভিযোগটি আমলে নিয়ে তাৎক্ষনিক মামলা দায়ের পুর্বক অভিযুক্ত মো: মুছা খান ওরফে রনি(২৫)কে তার শ^শুর বাড়ি ( পৌর এলাকার কেরোয়া গ্রাম) থেকে আটক করে রোববার (১৫ অক্টোবর) সকালে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার চাঁদপুর প্রেরণ করা হয়েছে।

Loading

শেয়ার করুন