আপত্তিকর অবস্থায় দেবর-ভাবী সহ২ যুবককে ধরিয়ে দিলো জনতা

0
72

হবিগঞ্জ শহরের ৩নং পুল এলাকার একটি বাসা থেকে আপত্তিকর অবস্থায় দেবর-ভাবি ও অপর এক যুবককে আটক করেছে পুলিশ।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

শুক্রবার দিবাগত রাত একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই নাজমুল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ওই বাসায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

আটকরা হলেন, চুনারুঘাট উপজেলার আসামপাড়া গ্রামের মৃত আলফু মিয়ার মেয়ে ফাহিমা আক্তার শান্তা (২০), তার দেবর সিলেট সদরের ভারতখানা এলাকার আলমগীর মিয়ার ছেলে জাকির হোসেন হৃদয় (২২) ও চুনারুঘাট উপজেলার কাজিরদিঘি গ্রামের সুজন আহমেদ (২২)।

স্থানীয়রা জানান, শান্তা সম্প্রতি নিজেকে ইতালি প্রবাসী এক ব্যক্তির স্ত্রীর পরিচয় দিয়ে ওই এলাকায় একটি বাসা ভাড়া করেন। পরে সেখানে তিনি বিভিন্ন অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিলেন। বিষয়টি এলাকাবাসীর নজরে এলে তারা ওৎ পেতে থাকেন। পরে শুক্রবার রাতে স্থানীয়রা খবর দিলে আপত্তিকর অবস্থায় দুই যুবকসহ শান্তাকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) জিয়া উদ্দিন জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আপডেট : বাংলাদেশ সময় ১ সেপ্টেম্বর ২০১৮ শনিবার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

ফেসবুকে মন্তব্য করুন
498 জন পড়েছেন