‘উন্নয়নের ছোঁয়া শহর হতে গ্রামেগঞ্জে সুষমভাবে পৌঁছে দিতে পারলেই দেশ বাস্তবে উন্নত হবে’

0
20

উন্নয়নের ছোঁয়া শহর হতে গ্রামেগঞ্জে সুষমভাবে
পৌঁছে দিতে পারলেই দেশ বাস্তবে উন্নত হবে

……………… বিগ্রেডিয়ার জেনারেল (অব.) এম এইচ সালাহউদ্দিন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মো. কামরুজ্জামান সেন্টু, বিশেষ প্রতিনিধি :
দুদকের সাবেক মহাপরিচালক ও জাতীয় গোয়েন্দা সংস্থার সাবেক পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অব.) এম এইচ সালাহ উদ্দিন বলেছেন, আমি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনাকে ধারণ করি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয় নিয়ে এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজিগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি দলীয় মনোনয়ন নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে চাই- ইনশাআল্লাহ।

২ সেপ্টেম্বর রোববার দুপুরে শাহরাস্তি উপজেলার চিতোষী পূর্ব ইউনিয়নের বেততোলা গ্রামে তার বাসভবন স্বপ্ন বিলাসে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, অনুপোযুক্ত লোকদের দলীয় নেতৃত্বে বসানোর ফলে তৃণমূলে ক্ষোভ ও বিভাজন সৃষ্টি হয়েছে। আমার কাছে সব দলের লোক সমান সুযোগ পাবে যতক্ষণ তারা আমার দলীয় আদর্শ ও নীতির বিপক্ষে না যাবে। সকল ক্ষেত্রে সহমর্মিতা বজায় রাখতে হবে। উপজেলা চেয়ারম্যান, পৌরসভা মেয়র ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার কাজ প্রভাবমুক্ত থাকবে।

সুযোগ পেলে যোগ্যতা ও যুগের চাহিদা অনুযায়ী কর্মসংস্থান ও সকলের সুচিকিৎসার ব্যবস্থা করবেন উল্লেখ করে তিনি বলেন, উন্নয়নের ছোঁয়া শহর হতে গ্রামে গঞ্জে সুষমভাবে পৌঁছে দিতে পারলেই দেশ বাস্তবে উন্নত হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক ইচ্ছা সফল হবে। দেশ হবে দারিদ্র ও ক্ষুধামুক্ত, আত্মনিভর্র এবং স্বাবলম্বী। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অব্যাহত প্রচেষ্টাকে বাস্তবায়িত করতে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালি করতে আমি অঙ্গীকারাবদ্ধ।

মতবিনিময় সভায় চাঁদপুর, হাজিগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় কর্মরত গণমাধ্যম কর্মী ও সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় ২ সেপ্টেম্বর ২০১৮ রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
370 জন পড়েছেন