চাঁদপুরের ফরিদগঞ্জ ও হাজীগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষির্কী পালন

0
35

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ ও হাজীগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষির্কী পালনবাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে গতকাল শনিবার সকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নারী-পুরুষের যে কোনোা যৌন সমস্যার (যৌন দুর্বলতা, সন্তান না হওয়া, সহবাসে ব্যর্থতা, দ্রুত বীর্যপাত) সমাধানে ‘নাইট কিং’ ও ‘নাইট কিং গোল্ড’ কার্যকরী। বাংলাদেশের যে কোনো জেলা বা উপজেলায় কুরিয়ার সার্ভিসযোগে ‘নাইট কিং’ পেতে যোগাযোগ করুন : হাকীম মিজানুর রহমান, ইবনে সিনা হেলথ কেয়ার, যোগাযোগ করুন : (সকাল ১০টা থেকে রাত ০৮ টা (নামাজের সময় ব্যতীত) +88 01742057854, +88 01762240650, +88 01777988889
এছাড়াও শ্বেতী রোগ, ডায়াবেটিস, অশ্ব (গেজ, পাইলস, ফিস্টুলা), হার্টের ব্লকেজ, শ্বেতপ্রদর, রক্তপ্রদর ইত্যাদি রোগের চিকিৎসা দেয়া হয়।

অন্যদিকে একই সময় হাজীগঞ্জে উপজেলা ও পৌর বিএনপি কর্তৃক আয়োজিত বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ফরিদগঞ্জের রূপসা বাজারে বিএপির নিবার্হী কমিটির সদস্য মেহেদী হাসান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নিবার্হী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক এবং উপজেলা বিএনপি সভাপতি সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ।

এসময় তিনি বলেন, আমাদের হারাবার কিছু নেই। কারণ বর্তমান স্বৈরাচারী সরকারের দমন নিপিড়ন ও মামলা হামলার অত্যাচারে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইসচেয়ারম্যান তারেক রহমানসহ প্রতিটি নেতাকর্মী জর্জরিত। ফলে আমাদের এটি অভ্যাসে পরিনত হয়েছে। এসব জেল জুলুমের ভয় দেখিয়ে আমাদের আর দাবায়ে রাখতে পারবে না এ সরকার। বেগম খালেদা জিয়াকে আন্দোলন সংগ্রামের মধ্যে দিয়ে জেল থেকে মুক্ত করবো এবং একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করাতে সরকারকে বাধ্য করাবো।

তিনি বলেন, মাত্র কয়েক ঘন্টার নোটিশে রূপসা বাজারে বিএনপি অঙ্গসংগঠন গুলোর যে গণজোয়ার সৃষ্টি হয়েছে , তাতে আমরা আশ্বান্বিত মানুষ ভোট দেয়ার সঠিক অধিকার পেলে ধানের শীষের পক্ষে বিপ্লব ঘটিয়ে দিবে। আজকের এই সভার মাধ্যমে আমরা আন্দোলনের যাত্রা শুরু করলাম, সরকারের যদি এতেও বোধদয় না হয়, তবে তারা চোখে সরষে ফুল দেখবে। সামান্য ছাত্র আন্দোলনেই তারা দিকভ্রান্ত হয়ে পড়েছিল। বিএনপির নেতাকর্মীরা যদি একযোগে মাঠে নামে তবে পালাবার জায়গা খুঁজে পাবে না।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শরীফ মোহাম্মদ ইউনুছ, সহসভাপতি মজিবুর রহমান, সাবেক যুগ্মসম্পাদক শাহাবুদ্দিন বাবুল, পৌর বিএনপির সাবেক যুগ্মসম্পাদক বিল্লাল হোসেন কোম্পানি, উপজেলা যুবদলের আহ্বায়ক নাছির পাটওয়ারী, যুগ্মআহ্বায়ক মাহফুজুর রহমান টিপু, পৌর যুবদলের আহ্বায়ক অ্যাড. মহসীন মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দেলোয়ার হোসেন সোহেল, যুগ্মআহ্বায়ক ইকবাল হোসেন পাটওয়ারী, সাবেক মহিলা ভাইসচেয়ারম্যান রেবেকা সুলতানা, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সেলিম রাঢ়ী, যুগ্মআহ্বায়ক হারুন পাঠান, উপজেলা ছাত্রদলের যুগ্মআহ্বায়ক ফজলুর রহমান। এছাড়া ছাত্রদলের যুগ্মআহ্বায়ক মনির হোসেন, ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির , পৌর বিএনপি ছাত্রবিষয়ক সম্পাদক রাজু আহাম্মেদ পাটওয়ারী প্রমূখ।

এদিকে শনিবার সকালে চাঁদপুরের হাজীগঞ্জে একটি কমিউনিটি সেন্টারে উপজেলা ও পৌর বিএনপি কর্তৃক আয়োজিত বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায়, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সাবেক ৩’বারের এমপি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এম এ মতিন প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এসময় তিনি বলেন, এদেশে নির্বাচন হতে হবে বিএনপির অংশগ্রহণে। বিএনপির অংশগ্রহণ ছাড়া যেকোন নির্বাচন প্রতিহত করা হবে। সকল দলের মতামতের ভিত্তিতে নির্বাচনকালীন সরকার গঠন করতে হবে। জেল-জুলুমে বিএনপির নেতা-কর্মীরা জর্জরিত। দেশের মানুষ শান্তিতে নেই। মানুষের বাকস্বাধীনতাকে কেড়ে নেয়া হয়েছে। এ স্বৈরাচার সরকারকে ক্ষমতা থেকে সরাতে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে ও তারুণ্যের প্রতীক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হলে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প আর কোন কিছুই হতে পারেনা।

উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারীর সভাপতি ও সাধারণ সম্পাদক মনির হোসেন খানের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সভাপতি সালাহউদ্দিন ফারুক মামুন, সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আকবার মৃধা, উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু রায়হান সোহেল, সদস্য সচিব জিসান আহমেদ সিদ্দিক, পৌর ছাত্রদলের আহবায়ক ইয়াছিন আরাফাত অনিক, যুগ্ম আহবায়ক আবদুল হান্নান প্রমূখ। এ সময় বিএনপির নতুন অনুমোদিত কমিটির সকল নেতৃবৃন্দসহ যুবদল ও ছাত্রদলের সকল ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট : বাংলাদেশ সময় ২ সেপ্টেম্বর ২০১৮ রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
479 জন পড়েছেন