ফরিদগঞ্জে অল্পের জন্য বেঁচে গেলেন ইপিআর সহকারী কর্মকর্তা

0
21

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র পুরাতন ভবন ছাদ ভেঙ্গে পড়েছে ॥ অল্পের জন্য বেঁচে গেলেন ইপিআর সহকারী কর্মকর্তা

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:
ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র পুরাতন ভবন ছাদের একটি অংশ ভেঙ্গে পড়েছে। এতে করে অল্পের জন্য বেঁছে গেলেন ইপিআর বিভাগের সহকারী কর্মকর্তা মোবাশে^রা বেগম।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

গত শনিবার বিকেলে নিয়মিত অফিস করতে ছিলেন এই কর্মকর্তা। তিনি অফিসের কাজে তার চেয়ার থেকে উঠে ফ্রিজ থেকে ইনজেকশন বের করতে গেলে পিছনে ভেঙ্গে পড়ে ছাদের এ বিশাল অংশ। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন তিনি।

প্রানে বেঁচে যাওয়া ইপিআর সহকারী কর্মকর্তা মোবাশে^রা বলেন, আমি প্রতিদিনের মতন আজও অফিসের কাজ করতে ছিলাম। আমি কাজ করতে গিয়ে আমার চেয়ার চেড়ে ফ্রিজ কাছে গেলে উপর থেকে ছাদের বিশাল একটি অংশ ভেঙ্গে আমার চেয়ার পড়ে । আমি যদি কয়েক সেকেন্ড পরে উঠি নিশ্চিত আমার মৃত্যু ঘটে। আমার এখন এই ভবনের কাজ করতে ভয় করে।

জানাযায়, গত ১২ আগষ্ট ২০১৫ সালে দলীয় কর্মসূচিতে অংশ নেওয়া জন্য এই উপজেলায় আসেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম । এই সময় তিনি স্বাস্থ্য কমপ্লেক্স পরির্দশন শেষে তিনি স্বাস্থ্য কর্মকর্তা সুধিজনদের সাথে মতবিনিময় সভায় পুরাতন ভবন ভেঙ্গে নতুন ভবন নির্মান করার নির্দেশ দেন। এত করে স্বাস্থ্য প্রকৌশল বিভাগের আওয়াতা এই ভবনটি টেন্ডার হয় ৯ কোটি ৮৫ লক্ষ টাকা ব্যয়ে। ভবনটি ভেঙ্গে নতুন করে একটি ভবন নির্মানের জন্য কাজের অনুমতি আসে গত ২০১৮সালের ১৭ আগষ্ট।

স্বাস্থ্য বিভাগের প্রকৌশলী দেলোয়ার হোসেন যানান, আমরা নতুন ভবন কাজের অনুমতি পেয়েছি। এই ভবনটি ভাঙ্গার জন্য আমরা দাম নিদ্ধারন করতেছি। আমাগী দুই সপ্তাহের মধ্যে দাম নিদ্ধারন করে জমা দিব। কিন্তু আমি সিভিল সার্জেন মিটিং স্বাস্থ্য কর্মকর্তাকে বলেছি আপনার নতুন ভবনে চলে যাওয়া জন্য।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম শীপন বলেন, আমরা এক সপ্তাহের মধ্যে নতুন ভবনে চলে যাব। কারন কয়েক দিন আগে আমার রুমে ও ছাদের একটি ভাঙ্গা অংশ পড়েছে। আমি থাকলে হয়তো আমারও দূর্ঘটনা ঘটতে পারতো।

আপডেট : বাংলাদেশ সময় ২ সেপ্টেম্বর ২০১৮ রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
625 জন পড়েছেন