মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদকের মৃত্যু

0
23

গোলাম নবী খোকন:

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক, মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি দেওয়ান বজলুর রহমান গতকাল ১ সেপ্টেম্বর রাতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ওনার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ ২ সেপ্টেম্বর বাদ যোহর মতলব নিউ হোস্টেল মাঠে অনুষ্ঠিত হয়।

মরহুমের জানাজার নামাজের পূর্বে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সাবেক এমপি এয়ারভাইস মার্শাল (অবঃ) রফিকুল ইসলাম, জেলা আ’লীগের সভাপতি ও চাঁদপুর পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, মতলব উত্তর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমএ কুদ্দুস, মরহুমের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা শাজাহান দেওয়ান।

বক্তব্য পরিচালনা করেন যৌথ ভাবে মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের সভাপতি এইচএম গিয়াস উদ্দিন ও যুবলীগের আহবায়ক জহির সরকার। জানাজার নামাজ পড়া মরহুমের ছোট ছেলে হাফেজ মো.আসফাক।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদলসহ বিএনপি, জাতীয় পাটি ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ দলীয় নেতাকর্মী এবং সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণ জানাজার নামাজে অংশ গ্রহণ করেন। পরে মতলব পৌর এলাকার ঢাকিরগাঁও রিয়াজুল জান্নাত কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

বিভিন্ন মহলের শোক
মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান বজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগ, মতলব দক্ষিণ ও মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগসহ পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এক শোক র্বাতায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তারা।

আপডেট : বাংলাদেশ সময় ২ সেপ্টেম্বর ২০১৮ রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
275 জন পড়েছেন