শাহরাস্তিতে বিগ্রেডিয়ার জেনারেল (অব.) সালাহ উদ্দিনের গণসংযোগ

0
11

শাহরাস্তিতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) সালাহ উদ্দিনের গণসংযোগ

মোঃ কামরুজ্জামান সেন্টু :
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৫ (হাজিগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুদকের সাবেক মহাপরিচালক ও জাতীয় গোয়েন্দা সংস্থার সাবেক পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) এম এইচ সালাহ উদ্দিন শাহরাস্তি উপজেলায় ব্যাপক গণসংযোগ করেন। ৩১ আগস্ট শুক্রবার তিনি মেহের কালিবাড়ি, ঠাকুর বাজার ও শাহ সাহেব কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ আদায় শেষে মুসুল্লিদের সাথে এ গণসংযোগ করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

তার সাথে থাকা বিভিন্ন স্তরের সাংগঠনিক নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে জনসাধারনের হাতে লিফলেট পৌঁছে দেন। এ সময় তিনি জনগণের মাঝে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে নৌকার পক্ষে জনসমর্থন আদায়সহ আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সকলকে আহবান করেন।

গণসংযোগকালে তিনি বলেন, টেকসই উন্নয়নের অগ্রযাত্রায় চলমান ধারাবাহিকতা গতিশীল রাখতে জননেত্রি শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ও বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অব্যাহত প্রচেষ্টাকে বাস্তবায়িত করতে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালি করতে আমি অঙ্গীকারাবদ্ধ। সমমনা এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকলের প্রতি একই অনুরোধ রইল। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। উন্নয়নের ছোঁয়া শহর হতে গ্রামে গঞ্জে সুষমভাবে পৌঁছে দিতে পারলেই দেশ বাস্তবে উন্নত হবে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক ইচ্ছা সফল হবে। দেশ হবে দারিদ্র ও ক্ষুধামুক্ত, আত্মনির্ভর এবং স্বাবলম্বী।

আপডেট : বাংলাদেশ সময় ২ সেপ্টেম্বর ২০১৮ রোববার

চাঁদপুর রিপোর্ট : এমআরআর

নিয়মিত আপডেট পেতে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন এবং শেয়ার করুন …

 

ফেসবুকে মন্তব্য করুন
256 জন পড়েছেন